‘মেসি-রোনালদো গেলে চিন্তিত, নেইমার গেলে নয়’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:০৫ পিএম, ৩০ জুলাই ২০১৭

রিয়াল মাদ্রিদ বনাম বার্সেলোনা। স্প্যানিশ দুই জায়ান্ট ক্লাবের লড়াই। ফুটবল বিশ্বে যা পরিচিত ‘এল ক্ল্যাসিকো’ নামে। কখনো কখনো ক্লাব ছাপিয়ে লড়াইটা জমে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর মধ্যে।

২০০৯ সালে এভাবেই চলে আসছে মেসি-রোনালদো দ্বৈরথ। বর্ষসেরার পুরস্কারও ভাগাভাগি করে নিচ্ছেন দুজন। এ বছরও ব্যালন ডি'অর পুরস্কারের লড়াইটা হচ্ছে মেসি-রোনালদোর মধ্যেই। এই দ্বৈরথ স্প্যানিশ ফুটবলকে করে তুলেছে আরও বেশি জনপ্রিয়।

লা লিগা প্রধান হ্যাভিয়ের তেবাসের কথায়ই তা স্পষ্ট। তিনি জানালেন, মেসি-রোনালদো স্প্যানিশ ফুটবল ছেড়ে অন্য কোনো লিগে গেলে চিন্তিত হবেন। কিন্তু নেইমার অন্য কোনো লিগে গেলে তেবাস ততটা চিন্তিত নন। সম্প্রতি নেইমারের পিএসজিতে যাওয়ার গুঞ্জন ওঠার পর এমন মন্তব্য করলেন লা লিগা প্রধান।

হ্যাভিয়ের তেবাসের ভাষায়, ‘নেইমারের চেয়ে লা লিগা এবং বার্সেলোনা অনেক বড়। ক্রিশ্চিয়ানো রোনালদো কিংবা লিওনেল মেসি অন্য কোনো লিগে চলে গেলে বেশি চিন্তিত হতাম। কিন্তু নেইমার গেলে অতটা উদ্বিগ্ন নই আমি।’

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।