নেইমারকে ‘স্বার্থপর’ হতে বললেন আলভেজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৫ এএম, ৩০ জুলাই ২০১৭

নেইমার আছেন দোটানায়। বার্সেলোনায় থাকবেন নাকি পিএসজিতে পাড়ি জমাবেন? নতুন ঠিকানা বেছে নেয়ার জন্য নেইমারকে পরামর্শ দিলেন তারই স্বদেশী দানি আলভেজ। সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে নেইমারকে ‘স্বার্থপর’ হতে বললেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার।

অনেকটা ক্ষোভ থেকেই আলভেজ বলছেন, ‘আমি তাকে (নেইমার) নীরব থাকতেই বলব। কারণ এই মুহূর্তে মানুষ অনেক কিছুই বলবে। তা শুনে উত্তেজিত হওয়ার সম্ভাবনাই বেশি। এ পর্যায়ে (নতুন ঠিকানা বেছে নেয়ার ক্ষেত্রে) আপনাকে স্বার্থপর হতে হবে। কারণ ফল দিতে না পারলে ক্লাব আপনাকে নিয়ে ভাববে না। আমি তার বড় উদাহরণ।’

‘আমি নেইমারকে একটা বিষয়ই বলেছি যে তাকে আরও সাহসী হতে হবে। কারণ সাহসীদের জন্যই এই পৃথিবী। আমি তার সঙ্গে প্রতিনিয়ত কথা বলি। সবসময় ফুটবল নিয়ে কথা বলি না। সাহসীরাই (সঠিক) সিদ্ধান্ত নিতে পারে। আমি সেই সাহসীদেরই একজন। বার্সেলোনা ও জুভেন্তাস ছেড়ে দিয়েছি।’-যোগ করেন আলভেজ।

শেষ পর্যন্ত নেইমারকে পিএসজিতে যাওয়ার পরাশর্মই দিলেন আলভেজ, ‘এই মুহূর্তে নেইমারকে অনেক বড় এক সিদ্ধান্তই নিতে হবে। যা তার ভবিষ্যত করবে আরও উজ্জ্বল। আমি এটুকু বলতে চাই যে, ওই ক্লাবের সিদ্ধান্তই নিতে হবে যেখানে সে সুখী হয়। এক্ষেত্রে সে যদি পিএসজিতে আসে, সেটা ভালো হবে।’

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।