শুরু না হতেই ফিকশ্চার নিয়ে ভজকট!

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:০৯ পিএম, ২৭ জুলাই ২০১৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগ শুরু হওয়ার কথা শুক্রবার। ২৪ ঘণ্টা আগেও হওয়ার কথা কেন? উত্তরটা শুনুন-শুরু নাও তো হতে পারে। কেউ বুকে হাত দিয়ে বলতে পারবেন না যে, মধ্যরাতে বাফুফে থেকে দুই লাইনের একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়ে লিগটা পিছিয়ে দেয়া হবে না। যে কারণে ভয়ে ভয়েই লিখতে হচ্ছে ‘শুক্রবার প্রিমিয়ার লিগ মাঠে গড়াচ্ছে।’

বুধবার বিকেলে বাফুফে থেকে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফিকশ্চার পাঠানো হয়েছিল। সেখানে দুটি ম্যাচ ছিল শুক্রবার-বিকেলে আবাহনী ও সাইফ স্পোর্টিং ক্লাব এবং রাতে মোহামেডান-শেখ জামাল। ২৪ ঘণ্টা না যেতেই বদলে গেল ফিকশ্চার। বৃহস্পতিবার বিকেলে বাফুফে জানিয়ে দিল লিগের উদ্বোধনী দিনে ম্যাচ হবে একটি।

এটা তো কেবল শুরু। আরও কতবার যে ফিকশ্চার বদলে যাবে তা কেউ বলতে পারে না। পান থেকে চুন খসলে বেঁকে বসে ক্লাবগুলো, খেলা পেছানোর অজুহাত খোজে খোদ বাফুফেও। ব্যাস, কয়েকদিন পরপরই চলে আসে ‘সংশোধিত ফিকশ্চার।’ বাফুফের পাঠানো ফিকশ্চার প্রচার করাও ঝুঁকিপূর্ণ!

আসলে লিগ নিয়ে বাফুফেই তালগোল পাকিয়ে ফেলেছে। বুধবার পাঠানো ফিকশ্চারে দেয়া আছে শুক্রবার দুটি ম্যাচ আবাহনী-সাইফ এবং মোহামেডান-জামাল। বৃহস্পতিবার পাঠানো ফিকশ্চারে ম্যাচ একটি-মোহামেডান ও জামালের ম্যাচ চলে গেছে পরের দিন।

আবার বাফুফে তাদের নিজস্ব ওয়েবসাইটে যে ফিকশ্চার ঝুলিয়ে রেখেছে সেখানে শুক্রবার দুটি ম্যাচই উল্লেখ আছে। তবে দল বদলে ফেলা হয়েছে। বিকেলে আবাহনী ও সাইফের ম্যাচ ঠিকই আছে- রাতে রাখা হয়েছে ফরাশগঞ্জ ও চট্টগ্রাম আবাহনীর ম্যাচ। বাফুফে পারেও বটে!

হঠাৎ ফিকশ্চার নিয়ে এতো কাটাছেঁড়া কেন? বাফুফের এক কর্মকর্তা জানিয়েছেন- মাঠ নরম থাকার কারণে নাকি একটি ম্যাচ সরিয়ে নেয়া হয়েছে। বাফুফের এ বোধদয় হয়নি বৃষ্টিভরা বুধবারে। হয়েছে সূর্যের হাসির দিন বৃহস্পতিবার।

আরআই/এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।