হিগুয়াইনদের সঙ্গে থাকতে চান দিবালা

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৫ পিএম, ২৭ জুলাই ২০১৭

নেইমার বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমাচ্ছেন, এমন গুঞ্জনই বেশ চাউর হয়েছে। ফরাসি ক্লাবটি তাকে পেতে উন্মুখ হয়ে আছে। নেইমারকে পেতে তারা খরচ করতে প্রস্তুত ২২২ মিলিয়ন ইউরো।

নেইমার যদি বার্সা ছাড়েন, তাহলে তার স্থলাভিষিক্ত হচ্ছেন কে? এমন প্রশ্নই ফুটবলপ্রেমীদের মনে। ডন ব্যালনের খরব, নেইমারের জায়গায় স্বদেশী উঠতি তারকা পাওলো দিবালাকে চান মেসি। আর্জেন্টিনা অধিনায়কের চাওয়াই হয়তো প্রধান্য দেবে বার্সা!

তবে পাওলো দিবালা কি জুভেন্তাস ছাড়তে চান? থেকে যায় এমন প্রশ্নও। বোধ হয়, না। কারণ জুভেন্তাসে হিগুয়াইনদের সঙ্গেই থাকতে চান দিবালা। আর্জেন্টাইন এই তারকা নাকি ইতালিয়ান জায়ান্ট ক্লাবটিতেই আছেন সুখে।

দলবদলের প্রশ্নে কিছুটা বিরক্ত হলেন দিবালা! উল্টো প্রশ্ন ছুড়ে তিনি বলেন, ‘দলবদল? আমি তো এখানেই (জুভেন্তাসে) সুখে আছি। আমি খুবই ভালো আছি। আগামী মৌসুমে সাফল্য পেতে নিজেকে ভালোভাবে ঝালিয়ে নিতে হবে। তা নিয়েই ভাবছি।’

এদিকে দিবালাকে ছেড়ে দেয়ার মানসিক প্রস্তুতিটার ইঙ্গিত দিয়েছিলেন জুভেন্তাস কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি। বলেন, ‘দিবালাকে হারানোর বিষয়ে আমি চিন্তিত নই। আবার নেইমার ও পিএসজির মধ্যে কী ঘটছে, তা-ও তো আমি জানি না। এছাড়া নেইমার চলে গেলেও তার বিকল্প কাউকে নেবে কিনা; সেটাও আমার জানা নেই।’

প্রসঙ্গত, ২০১৫ সাল থেকে জুভেন্তাসের হয়ে খেলছেন দিবালা। খেলেন অ্যাটাকিং মিডফিল্ডারের ভূমিকায়। তাকে ‘আগামীর মেসি’ ভাবা হয়। জুভিদের হয়ে ৬৫ ম্যাচ খেলেছেন। নামের পাশে যোগ করেছেন ৩০ গোল। আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে ৮টি ম্যাচ খেলেছেন ২৩ বছর বয়সী এই ফুটবলার।

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।