গার্দিওলার সিটিতে নতুন যোদ্ধা ওয়াকার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৫০ এএম, ১৫ জুলাই ২০১৭

পাবলো জাবালেতা ও ব্যাকারি সাঙ্গা মৌসুম শেষে ম্যানচেস্টার সিটি ছেড়েছেন। তাই ফুল-ব্যাকের জায়গাটা খালি হয় সিটির। এক্ষেত্রে ব্রাজিলিয়ান তারকা দানি আলভেজই ছিলেন সিটি কোচ পেপ গার্দিওলার প্রথম পছন্দ। 

আলভেজকে তারা পায়নি। সিটিকে হতাশ করে পিএসজিতে যোগ দিয়েছেন এই ব্রাজিলিয়ান। মূলত অর্থের লড়াইয়ে পিএসজির কাছে হেরে গেছে ইংলিশ ক্লাবটি। প্রতি সপ্তাহে আলভেজকে ২ লাখ তিন হাজার পাউন্ড দেবে পিএসজি। 

ব্রাজিলিয়ান ডিফেন্ডারকে না পাওয়ায় সিটির প্রধান টার্গেটে ছিলেন টটেনহামের কাইল ওয়াকার। এবার লক্ষ্যমাত্রা পূরণ হয়েছে সিটির। টটেনহামের কাইল ওয়াকারকেই ফুল-ব্যাক হিসেবে দলে টেনেছে তারা। নতুন এই যোদ্ধাকে দিয়েই জাবালেতা/সাঙ্গার অভাব পূরণ করবেন গার্দিওলা। 

টটেনহাম থেকে পাঁচ বছরের চুক্তিতে ম্যানসিটিতে যোগ দিয়েছেন ওয়াকার। পারিশ্রমিকের হিসাবে বিশ্বের সবচেয়ে দামি ফুল-ব্যাক তিনি! ওয়াকারকে দলে ভেড়াতে সিটি খরচ করেছে সাড়ে চার কোটি পাউন্ড। আরও ৫০ লাখ পাউন্ড পেতে পারেন তিনি। খবর বিবিসির।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।