রোনালদোকে নকল করলেন পগবা-সানচেজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:২৫ পিএম, ১২ জুলাই ২০১৭

গ্রহের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। তার খেলা দেখে মুগ্ধ গোটা ফুটবলার বিশ্ব। ক্লাব রিয়াল মাদ্রিদ আর জাতীয় দল পর্তুগালের হয়ে আলো ছড়াচ্ছেন নিয়মিত। তাকে অনুকরণ করে অনেকেই ফুটবলার হওয়ার চিন্তা করেন।

রোনালদো কী করছেন? কীভাবে চলছেন? অনুশীলনেই বা কীভাবে নিজেকে ঝালিয়ে নিচ্ছেন? তার পোশাক কেমন? এসবই নিয়ে কৌতূহলের শেষ নেই। অনুশীলনে প্রায়ই রোনালকোকে একটা বিশেষ ভঙ্গিতে দেখা যায়। পায়ের পেশি বের করে রাখেন রিয়াল মাদ্রিদ তারকা।

ronaldo1

রোনালদোর সেই ভঙ্গি নকল করলেন পল পগবা ও অ্যালেক্সিস সানচেজ। অনুশীলনের সময় রোনালদোর সেই ভঙ্গিতেই দেখা গেল তাদের। নজর এড়ায়নি ইংলিশ মিডিয়ার। ডেইলি মিররের প্রতিবেদনে উঠে আসল এমন তথ্যই।

ronaldo1

পায়ের পেশি বের করে রাখতে পছন্দ করেন রোনালদো। তাকে দেখেই তাহলে অনুশীলনে পায়ের পেশি বের করে রাখেন পল পগবা ও অ্যালেক্সিস সানচেজ! এছাড়া ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলোকেও এমন ভঙ্গিতে দেখা যায় প্রায়ই।

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।