সুন্দরের ৭ উইকেট, ২৫৯ রানে অলআউট নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:২০ পিএম, ২৪ অক্টোবর ২০২৪

ওয়াশিংটন সুন্দরের ঘূর্ণিতে নাকাল হলো নিউজিল্যান্ড। পুনে টেস্টের প্রথম দিনে ভারতীয় এই অফস্পিনার একাই নিলেন ৭ উইকেট। নিউজিল্যান্ড অলআউট হলো ২৫৯ রানে।

একটা সময় ৩ উইকেটে ১৯৭ রান ছিল কিউইদের। সেখান থেকে সুন্দরের ওয়ান ম্যান শো। একের পর এক উইকেট শিকার করতে থাকেন এই অফস্পিনার। ৬২ রানে শেষ ৭টি উইকেট হারায় নিউজিল্যান্ড, সবকটি উইকেটই সুন্দরের।

কিউই ব্যাটারদের মধ্যে হাফসেঞ্চুরি পেয়েছেন ডেভন কনওয়ে আর রাচিন রাবিন্দ্র। কনওয়ে ৭৬ আর রাচিন করেন ৬৫ রান। তারা ক্রিজে থাকার সময় বেশ ভালো অবস্থানে ছিল কিউইরা। এরপর সুন্দরের ঘূর্ণিতে দাঁড়াতে পারেননি কেউ।

ওয়াশিংটন সুন্দর ৫৯ রান দিয়ে শিকার করেন ৭টি উইকেট। এটিই তার ক্যারিয়ারসেরা বোলিং। বাকি তিন উইকেট আরেক স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের।

জবাবে ১১ ওভার খেলে ১ উইকেট হারিয়ে ১৬ রান তুলে প্রথম দিন শেষ করেছে ভারত। রোহিত শর্মা ০ করে বোল্ড হন টিম সাউদির বলে। জসশ্বী জয়সওয়াল ৬ আর শুভমান গিল ১০ রানে অপরাজিত আছেন।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।