বিপিএলে চিটাগাং কিংসের সঙ্গে আফ্রিদি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১২:০৫ এএম, ১৬ অক্টোবর ২০২৪

বিপিএলের ড্রাফট হয়ে গেছে। সাকিব আল হাসানকে নিয়ে শক্তিশালী দলই গঠন করেছে তারা। এরই মধ্যে গুঞ্জন ছড়িয়ে পড়েছে, আগামী বিপিএলে চট্টগ্রামের এই ফ্রাঞ্জাইজিটির সঙ্গে যুক্ত হচ্ছেন পাকিস্তানের বুমবুম আফ্রিদি খ্যাত শহিদ আফ্রিদি।

দীর্ঘদিন অনুপস্থিত থাকার পর এবার বিপিএলে ফিরছে চিটাগং কিংস। প্রায় ১১ বছরের বিরতি দিয়ে বিপিএলে আবারও যুক্ত হলো দলটি। শুরুতেই অলরাউন্ডার সাকিব আল হাসানকে দলভূক্ত করে চমক দিয়েছে তারা।

এবার আরও আকেটি চমক সৃষ্টির অপেক্ষায়। মেন্টর হিসেবে শহীদ আফ্রিদিকে নিয়োগ দিতে যাচ্ছে চিটাগং। সে সঙ্গে তিনি হবেন চিটাগাং কিংসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেও কাজ করবেন আফ্রিদি। আজ ১৫ অক্টোবর (মঙ্গলবার) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে চিটাগং কিংস। তারা লিখেছে, ‘আমরা ঘোষণা করতে পেরে আনন্দিত যে বুম বুম শহিদ আফ্রিদি আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে চিটাগং কিংসে যোগ দিচ্ছেন।’

চিটাগাং কিংসের এক কর্মকর্তা জাগো নিউজকে জানিয়েছেন, আফ্রিদিকে মেন্টর হিসেবে পেতে চানতারা। যদিও বিষয়টা কথা-বার্তার পর্যায়ে রয়েছে।

বিপিএলের প্রথম আসরে ঢাকা গ্লাডিয়েটর্সের হয়ে খেলেছেন আফ্রিদি। পরের আসরগুলোয় সিলেট সুপার স্টারস, রংপুর রাইডার্স, ঢাকা ডায়নামাইটস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং ঢাকা প্লাটুনের হয়ে খেলেছেন। সব মিলিয়ে ৪৫ ম্যাচের ৩৫ ইনিংসে ব্যাটিং করে ৫৩৯ রান করেছেন পাকিস্তানের সাবেক তারকা অলরাউন্ডার। বল হাতে আফ্রিদি শিকার করেছেন ৫৭ উইকেট।

এআরবি/আইএইচএস/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।