পুত্র সন্তানের বাবা হলেন শরিফুল

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৭ পিএম, ১৫ অক্টোবর ২০২৪

প্রথমবারের মতো বাবা হয়েছেন বাংলাদেশ পেসার শরিফুল ইসলাম। জানা গেছে, টাইগার পেসারের ঘর আলোকিত করে পৃথিবীতে এসেছে পুত্র সন্তান।

এর আগে গতকাল সোমবার চলতি বছরের বিপিএলে ড্রাফটে আগেভাগেই দল পেয়েছেন শরিফুল। তার একদিন পরই বড় সুসংবাদ পেলেন বাঁহাতি পেসার।

বাবা হওয়ার সুখবর জানিয়ে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে পোস্ট করেন শরিফুল। সেখানে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ। আল্লাহর কাছে শুকরিয়া। আজকে সকাল ৮:৩৫ মিনিটে আমাকে ছেলে সন্তান দিয়েছেন। মা ও ছেলে সুস্থ আছে। সবাই দোয়া করবেন।’

বিপিএলের আগামী আসরে শরিফুল খেলবেন চিটাগাং কিংসের হয়ে। ১১ বছর পর বিপিএলে এসেছে ফ্র্যাঞ্চাইজিটি। এই দলে ‘পঞ্চগড় এক্সপ্রেস’এর সঙ্গে খেলবেন- সাকিব আল হাসান, ইংল্যান্ডের অলরাউন্ডার মঈন আলী, শ্রীলঙ্কার অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউজের মতো তারকারা।

বাংলাদেশের পেস ইউনিটের অন্যতম তারকা সর্বশেষ ভারত সিরিজেও দলে ছিলেন। তবে বাঁহাতি পেসারকে বিশ্রামে রেখেছিল বিসিবি।

এদিকে আগামী ২১ অক্টোবর ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। এই সিরিজকে সামনে রেখে আগামীকাল বুধবার থেকেই হয়তো প্রস্তুতি শুরু করবেন শরিফুল।

প্রোটিয়াদের বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট হবে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে (২১-২৫ অক্টোবর)। দ্বিতীয় টেস্ট হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে (২৯ অক্টোবর থেকে ২ নভেম্বর)।

এমএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।