দল পাননি মুমিনুল-মোসাদ্দেক-শুভাগত হোম

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ১৪ অক্টোবর ২০২৪

শেষ হয়ে গেল এবারের বিপিএলের প্লেয়ার্স ড্রাফট। পুরনো ক্রিকেটারদের মধ্য থেকে ধরে রাখা, ড্রাফটের আগে সরাসরি চুক্তিতে আবদ্ধ করার পর ড্রাফট থেকে বাকি ক্রিকেটারদের নিয়ে দল সাজিয়েছে বিপিএলের ৭টি ফ্রাঞ্চাইজি।

ড্রাফটের আগেই সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমানরা দল পেয়ে গিয়েছিলেন। ড্রাফট থেকে দল পেয়েছেন মাশরাফি বিন মর্তুজা, লিটন দাস, হাসান মাহমুদদের মত ক্রিকেটাররা।

কিন্তু হতাশায়ও ডুবতে হয়েছে বেশ কয়েকজনকে। পরিচিত ও প্রতিষ্ঠিত ক্রিকেটারদের মধ্যে দল পাননি মুমিনুল হক, মোসাদ্দেক হোসেন সৈকত, শুভাগত হোম।

মুমিনুল এখনও জাতীয় টেস্ট দলের অপরিহার্য সদস্য। মোসাদ্দেক হোসেন সৈকত, শুভাগত হোম চৌধুরী একটা সময় তিন ফরম্যাটেই দলের প্রতিনিধিত্ব করেছেন। তাদের দল না পাওয়া কিছুটা অবাক করার মতো ঘটনাই বটে।

মুমিনুল টি-টোয়েন্টি ফরম্যাটে তেমন ভালো পারফরমার নন। শুভাগত হোমের বয়স ৩৮ ছুঁইছুঁই। তাদের দল না পাওয়ার পেছনে কারণ রয়েছে বেশ।

কিন্তু মোসাদ্দেক হোসেন সৈকতের দল না পাওয়ার ঘটনা বিস্ময়ের জন্ম দিয়েছে। ২৮ বছর বয়সী এই অলরাউন্ডার দেশের হয়ে ৩৩টি টি-টোয়েন্টি খেলেছেন, ঘরোয়া ক্রিকেটেও বেশ ভালো পারফরমার।

এআরবি/আইএইচএস/এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।