রিশাদের ওভারে টানা ৫ ছক্কা, ৪০ বলে সেঞ্চুরি স্যামসনের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৩ পিএম, ১২ অক্টোবর ২০২৪

বাংলাদেশকে নিয়ে রীতিমত ছেলেখেলা করছে ভারত। যে বোলারই সামনে আসছে, চার-ছক্কার ফুলঝুরি ছোটাচ্ছেন সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদবরা।

এর মধ্যে রিশাদ হোসেনের জন্য এসেছে দুঃস্বপ্নের রাত। ইনিংসের দশম ওভারে তার প্রথম বলটি ডট হয়েছিল। এরপর টানা পাঁচ ছক্কা হাঁকান সঞ্জু স্যামসন।

এদিকে ৪০ বলে সেঞ্চুরি হাঁকিয়েছেন সঞ্জু স্যামসন। আন্তর্জাতিক টি-টোয়েন্টি ফরম্যাটে এটি তার প্রথম সেঞ্চুরি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১২.২ ওভার শেষে ভারতের সংগ্রহ ১ উইকেটে ১৮৩ রান।

হায়দরাবাদে মাহমুদউল্লাহর বিদায়ী টি-টোয়েন্টিতে টস হেরে ফিল্ডিং পেয়েছে বাংলাদেশ। অফস্পিনার শেখ মেহেদিকে দিয়ে বোলিং উদ্বোধন করেন নাজমুল হোসেন শান্ত। মেহেদি প্রথম ওভারে দেন ৭ রান।

তবে পরের ওভারে উদারহস্তে রান বিলিয়েছেন তাসকিন আহমেদ। তাকে টানা চারটি বাউন্ডারি হাঁকান সঞ্জু স্যামসন।

তৃতীয় ওভারে তানজিম হাসান সাকিব এসে তুলে নেন অভিষেক শর্মাকে। পুল করতে গিয়ে মিডউইকেটে শেখ মেহেদির দারুণ ক্যাচ হন ভারতীয় ওপেনার (৪ বলে ৪)।

কিন্তু এরপর সঞ্জু স্যামসন আর সূর্যকুমার যাদব চালিয়ে খেলতে থাকেন। ২২ বলে ফিফটি করেন স্যামসন। পাওয়ার প্লের ৬ ওভারেই ভারত তোলে ১ উইকেটে ৮২ রান। এরপর সূর্যকুমার ফিফটি করেন ২৩ বলে।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।