টেস্টের মাঝপথে হাসপাতালে পাকিস্তানি ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:২৯ পিএম, ১০ অক্টোবর ২০২৪

ইংল্যান্ডের বিপক্ষে মুলতান টেস্টের তৃতীয় দিনে ৩১ ওভার বোলিং করেছিলেন পাকিস্তানের লেগস্পিনার আবরার আহমেদ। বেশ ভালোভাবেই দিনের খেলার খেলা শেষ করেছিলেন তিনি। কিন্তু রাতে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন এই লেগস্পিনার।

চতুর্থ দিন সকালে আবরার জানান, শরীরে প্রচণ্ড ব্যথা অনুভব করছেন তিনি। সঙ্গে মাথা ব্যথাও রয়েছে। যে কারণে এদিন সতীর্থদের সঙ্গে মাঠে নামেননি আবরার। পরে তাকে হাসপাতালেও যেতে হয়। মুলতান টেস্টের পঞ্চম দিনেও তার খেলার সম্ভাবনা প্রায় শূন্যের কোটায়।

পাকিস্তানি ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, আবরারের শরীরে বেশকিছু পরীক্ষা-নিরীক্ষা করা হবে। রিপোর্ট হাতে পেলে লেগস্পিনারের বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে।

মুলতানে চার সেশনে মোট ৩৫ ওভার বল করেন আবরার। পাননি কোনো উইকেট, খরচ করেছেন ১৭৪ রান। বোঝাই যাচ্ছে, বল হাতে ভালো সময় যাচ্ছে না লেগির। এরই মধ্যে জ্বরের আক্রমণ হয়তো তাকে অনেকটাই পেছনে ফেলে দেবে।

আবরারের ক্রিকেটীয় ক্যারিয়ারের অন্যতম শত্রু হলো ইনজুরি। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) মাধ্যমে পেশাদার ক্রিকেটে অভিষেক হওয়ার পরপরই ইনজুরির কবলে পড়েন তিনি। যে কারণে কয়েক বছর মাঠের বাইরে থাকতে হয় তাকে।

আবরার অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ মিস করেন নার্ভ ইনজুরির কারণে। খেলতে পারেননি বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টও।

এমএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।