বাঁচামরার ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৭ পিএম, ১০ অক্টোবর ২০২৪

সেমিফাইনালের লড়াইয়ে টিকে থাকতে হলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়ের বিকল্প নেই বাংলাদেশের। বাঁচামরার ম্যাচে টস জিততে পারেননি বাংলাদেশ অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ক্যারিবিয়ান অধিনায়ক হেইলি ম্যাথিউজ। যে কারণে আগে ব্যাট করবে বাংলাদেশ।

বৃহস্পতিবার সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে এটি বাংলাদেশের তৃতীয় ম্যাচ।

বি-গ্রুপে দক্ষিণ আফ্রিকা এবং ইংল্যান্ড দুটি করে জয় নিয়ে এক আর দুই নম্বর জায়গা দখলে রেখেছে। বাংলাদেশ আর ওয়েস্ট ইন্ডিজের দুই ম্যাচে জয় সমান একটি। আজকের ম্যাচে যে দল জিতবে, তারাই টিকে থাকবে সেমির লড়াইয়ে।

বাংলাদেশ একাদশ

সাথী রানী, দিলারা আক্তার, সোবহানা মোস্তারি, নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক ও উইকেটরক্ষক), ঝর্ণা আক্তার, তাজ নেহার, রিতু মনি, ফাহিমা খাতুন, রাবেয়া খান, নাহিদা আক্তার ও মারুফা আক্তার।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ

হেইলি ম্যাথিউজ (অধিনায়ক), স্ট্যাফেনি টেলর, কিয়ানা জোসেফ, শেমাইন ক্যাম্পবেলে (উইকেটরক্ষক), দিয়েন্দ্রা দতিন, চিনেলে হেনরি, ম্যান্ডি মাংরু, আলিয়া অ্যালেইন, আফি ফ্লেচার, আশমিনি মুনিসার ও কারিশমা রামহারাক।

এমএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।