টানা দ্বিতীয় জয়ে বাংলাদেশের গ্রুপে লড়াই জমিয়ে তুললো ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৩১ এএম, ০৮ অক্টোবর ২০২৪

প্রথম ম্যাচে বাংলাদেশকে ২১ রানে হারানোর পর নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ৭ উইকেটে উড়িয়ে দিয়েছে ইংল্যান্ড।

টানা দ্বিতীয় জয়ে তারা 'বি' গ্রুপের শীর্ষস্থান দখলে নিয়েছে। জমে উঠেছে এই গ্রুপের লড়াই। গ্রুপে বাংলাদেশ, ওয়েস্ট ইন্ডিজ আর দক্ষিণ আফ্রিকার জয় দুই ম্যাচে সমান একটি করে। সেমির লড়াইয়ে আছে তিন দলই। স্কটল্যান্ড এখনও দুই ম্যাচে জয় পায়নি।

সোমবার রাতে শারজাতে টস জিতে প্রথমে ব্যাটিং বেছে নিয়েছিল দক্ষিণ আফ্রিকা। ৬ উইকেটে তারা দাঁড় করায় ১২৪ রানের সংগ্রহ। ওপেনার লরা ওলভার্ট ৩৯ বলে ৪২, মারিজান ক্যাপ ১৭ বলে ২৬ আর শেষদিকে অ্যানেরি ডার্কসেন করেন ১১ বলে অপরাজিত ২০।

জবাবে ড্যানি ওয়াট-হজ আর ন্যাট স্কাইভার-ব্রান্টের দারুণ ব্যাটিংয়ে সহজ জয় তুলে নেয় ইংল্যান্ড। ড্যানি ৪৩ বলে ৪৩ আর ন্যাট ৩৬ বলে খেলেন অপরাজিত ৪৮ রানের ইনিংস। ৪ বল বাকি থাকতেই জয় তুলে নেয় ইংলিশরা।

এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।