পরিচালকদের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত খুব শিগগিরই

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ০৭ অক্টোবর ২০২৪

দেখতে দেখতে বয়ে যাচ্ছে সময়। বিসিবি পরিচালক পর্ষদের আরও একটি সভাও শেষ। বোর্ড প্রধান ফারুক আহমেদের ভাষায়, তার দায়িত্ব পাওয়ার পর আজ সোমবার পরিচালক পর্ষদের তিন নম্বর মিটিং হয়ে গেল। মাঝে একটি ইমার্জেন্সি মিটিংও হয়েছে।

এখন প্রশ্ন হলো, এই সভাগুলোয়তো নাজমুল হাসান পাপনের নেতৃত্বাধীন বোর্ডের বড় অংশই অনুপস্থিত। নিয়ম অনুযায়ী তো পরপর তিন মিটিংয়ে উপস্থিত না থাকলে তাদের পরিচালক পদ থাকবে না। তাহলে আ জ ম নাসির, শেখ সোহেল, এনায়েত হোসেন সিরাজ, ইসমাইল হায়দার মল্লিক, মঞ্জুর কাদের, আহমেদ নজিব, গোলাম মোর্তুজা পাপ্পা, ওবায়েদ নিজাম এবং অ্যাডভোকেট আনোয়ারের তো পরিচালক পদ থাকার কথা নয়। তাহলে তাদের বদলে নতুন পরিচালক নিয়োগ কবে?

এদিকে ক্রিকেট অপারেশন্স, গেম ডেভোলপমেন্ট, ফিন্যান্স, টুর্নামেন্ট কমিটি, মিডিয়া কমিটি, বিপিএল গভর্নিং কাউন্সিল, এইচপিসহ অনেকগুলো গুরুত্বপূর্ণ স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যানও বোর্ডের বাইরে।

তারা হয় পদত্যাগ করেছেন। না হয় বোর্ডে আসছেন না। কোথায় আছেন, তাও কেউ জানে না। তাদের বিষয়ে কি সিদ্ধান্ত হলো আজ সোমবারের বোর্ড সভায়? নতুন কোনো স্ট্যান্ডিং কমিটি হলো কি না?

তা নিয়ে মিটিং শেষে প্রশ্ন উঠলো। কিন্তু বিসিবি প্রধান ফারুক আহমেদ বললেন, ‘নাহ এখনো চূড়ান্ত কিছু হয়নি। তবে আজ যেহেতু তৃতীয় নির্ধারিত বোর্ড সভা হয়ে গেলো, সেই সভাগুলোয় যারা অনুপস্থিত, তাদের ব্যাপারে সিদ্ধান্ত নেয়ার এখনই সময়।’

এআরবি/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।