শারজায় হাজির থেকে বাংলাদেশের জয় দেখলেন ক্রীড়া উপদেষ্টা

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ০৩ অক্টোবর ২০২৪

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল বাংলাদেশে। কিন্তু ছাত্র-জনতার বৈষম্য বিরোধী আন্দোলন এবং গণ অভ্যুত্থানে শেখ হাসিনার পতনের পর নতুন সরকার গঠন এবং এরপর পরবর্তী পরিস্থিতির কারণে আইসিসি বিশ্বকাপকে সরিয়ে নিয়ে যায় আরব আমিরাতে।

সেই বিশ্বকাপের শুরু হলো আজ (বৃহস্পতিবার) শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ এবং স্কটল্যান্ড। স্কটল্যান্ডকে ১৬ রানে হারিয়ে বিশ্বকাপে শুভ সূচনা করেছে বাংলাদেশের নারী ক্রিকেট দল।

Asif Mahmud

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে উপস্থিত থেকে নারী ক্রিকেট দলের বিজয়কে নিজের চোখে দেখেছেন বাংলাদেশে অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

ম্যাচ শুরুর আগে অবশ্য আইসিসির আমন্ত্রণে দুবাইতে যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া ও মন্ত্রণালয়ের একটি ডেলিগেশন দল পরিদর্শন করেন বিশ্বকাপ ভেন্যু ও আইসিসি একাডেমি। এছাড়া এমিরেটস ক্রিকেট অ্যাসোসিয়েশনের তৈরি করা ক্রিকেট অবকাঠামোও পরিদর্শন করেন তিনি।

যুব ও ক্রীড়া উপদেষ্টার সঙ্গে এ সময় মন্ত্রণালয়ের ডেলিগেশন ছাড়াও ছিলেন বিসিবি পরিচালক নাজমুল আবেদিন ফাহিম এবং এমিরেটস ক্রিকেট বোর্ডের কর্মকর্তারা।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।