কানপুরে রাতভর বৃষ্টি, ম্যাচ শুরু হবে কখন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০৩ এএম, ২৯ সেপ্টেম্বর ২০২৪

সকাল সকাল কানপুর থেকে এসেছে দুটি খবর। একটি ভালো ও একটি খারাপ। ভালো খবর হলো- সকালের কানপুরের আকাশ মেঘলা। কিন্তু বৃষ্টি হচ্ছে না। দুপুরের মধ্যে আবহাওয়ার আরও উন্নতি হতে পারে। আউটফিল্ড থেকে কভার সরানো হয়েছে। মাঠকর্মীরা কাজ করছেন।

অন্যদিকে খারাপ খবর হলো- রাতভর বৃষ্টি হয়েছে। মূল চত্বরটি এখনও ঢেকে রাখা রয়েছে। গ্রাউন্ড স্টাফরা মূল কভার থেকে পানি সরাতে স্পঞ্জ ব্যবহার করছেন। যার অর্থ হলো, খেলা শুরু হতে দেরি হচ্ছে।

কানপুর থেকে তথ্য পাওয়া গেছে, সকাল ১০টায় মাঠ পরিদর্শন করবেন আম্পায়াররা। আর তৃতীয় দিনের খেলা শুরু হতে পারে এক ঘণ্টা পর। অর্থাৎ ১০টার খেলা শুরু হতে পারে ১১টায়। তবে পরিস্থিতি বিবেচনায় আরো দেরিও হতে পারে।

এর আগে গতকাল শনিবার ম্যাচের দ্বিতীয় দিনে বৃষ্টির কারণে একটি বলও মাঠে গড়াতে পারেনি। আর প্রথম দিনে খেলা হয়েছে মাত্র ৩৫ ওভার।

৩৫ ওভার ব্যাট করে বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ১০৭ রান। খেলা শুরু হলে ব্যাটিংয়ে নামবেন অপরাজিত থাকা মুমিনুল হক ও মুশফিকুর রহিম।

এমএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।