বাংলাদেশ সিরিজের আগে ছক্কা মেরে দেয়াল ভাঙলেন কোহলি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৪০ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২৪

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ শুরু দিন দুয়েক পরেই। তার আগে চেন্নাইয়ে অনুশীলনে ব্যস্ত ভারতীয় দল। এমএ চিদাম্বরম স্টেডিয়ামে অনুশীলন করছেন রোহিত শর্মা-বিরাট কোহলিরা। রোববার সেই স্টেডিয়ামের দেয়াল ভাঙলেন কোহলি। তার মারা বল লেগে স্টেডিয়ামের দেয়ালে হয়ে গেলো বড়সড় এক গর্ত।

নেটে ব্যাট করছিলেন কোহলি। সেই সময় তার মারা একটি বল সাজঘরের কাছের দেয়ালে গিয়ে লাগে। শটে এতটাই জোর ছিল যে, বলের আকারের গর্ত হয়ে যায় দেয়ালে। সম্প্রচারকারী সংস্থার ক্যামেরায় ধরা পড়ে সেই ঘটনা।

বাংলাদেশের বিপক্ষে ১৯ সেপ্টেম্বর থেকে চেন্নাইয়ে শুরু হবে ভারতের প্রথম টেস্ট। দুটি টেস্ট খেলবে দুই দল। তারই প্রস্তুতি চলছে। এর মধ্যেই কোহলির এই কাণ্ড নিয়ে নেট দুনিয়ায় তোলপাড়।

টেস্ট সিরিজে অংশ নিতে বাংলাদেশ দলও এরই মধ্যে ভারত পৌঁছে গেছে। যদিও ভারতের বিপক্ষে এর আগে কখনও টেস্ট জিততে পারেনি টাইগাররা।

তবে এই বাংলাদেশ একটু অন্যরকম। পাকিস্তানের বিপক্ষেও টেস্টে জয় ছিল না। কিন্তু এবার পাকিস্তানেরই মাটিতে তাদের ২-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করে এসেছে নাজমুল হোসেন শান্তর দল। তাই বাংলাদেশকে এবার বেশ সমীহের চোখে দেখছে ভারত।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।