সাউথ এশিয়ান জুনিয়র অ্যাথলেটিকসে বিকেএসপির তিন ব্রোঞ্জ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২৪

ভারতের চেন্নাইতে অনুষ্ঠিত চতুর্থ সাউথ এশিয়ান জুনিয়র অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপে ৩টি ব্রোঞ্জ জিতে দ্বিতীয় রানার আপ হয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।

১০ থেকে ১৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় বিকেএসপির অ্যাথলেট মো. তামিম হোসেন ট্রিপল জ্যাম্পে ১৪.৭৫ মি. দূরত্ব অতিক্রম করে ব্রোঞ্জ পদক লাভ করেন।

এ ছাড়া ছেলে (আসলাম শিকদার, বোরহান শেখ, হাফিজুর রহমান ও আব্দুল্লাহ আল সবুর) ও মেয়েদের (সুমাইয়া আক্তার, আজমি খাতুন, মীম আক্তার ও রুনা আক্তার) ৪×৪০০ মি. রিলেতে বিকেএসপির অ্যাথলেটরা আরও ২টি ব্রোঞ্জ পদক লাভ করেন।

প্রতিযোগিতায় সার্কভূক্ত ৭ দেশের অ্যাথলেটরা বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন। বিকেএসপির ১৫ সদস্যের একটি দল প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করে।

বাংলাদেশ দলের টিম ম্যানেজারের দায়িত্ব পালন করেন ফৌজিয়া হুদা জুঁই এবং কোচ হিসেবে ছিলেন মো: শাহাদাত হোসেন ভূঁইয়া ও মো. মোবারক হোসেন টিপু।

রোববার সকালে বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: মুনীরুল ইসলাম অ্যাথলেটদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে সকলকে অভিনন্দন জানিয়েছেন।

আরআই/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।