ব্যাখ্যা দিলেন বিসিবি প্রধান

এই সময়ের ক্রিকেটারদের বৈঠকে কেন ছিলেন তামিম?

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:২২ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২৪

গত বৃহস্পতিবার বিকেলে ক্রিকেটারদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ফারুক আহমেদ। বিসিবি সভাপতির সঙ্গে জাতীয় দলের ক্রিকেটারদের ওই একান্ত সাক্ষাতে অন্য সবার সঙ্গে ছিলেন তামিম ইকবালও।

তিনি পাকিস্তানকে হারানো টেস্ট বহরে ছিলেন না। ভারতে যে দল যাবে, তাতেও নেই তামিম ইকবাল। তাহলে তিনি কোন পরিচয়ে বিসিবি সভাপতির সঙ্গে বৃহস্পতিবারের ক্রিকেটারদের বহরে ছিলেন?

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে, তামিম বোর্ড পরিচালক হতে যাচ্ছেন, তাই তাকে ক্রিকেটারদের সঙ্গে বিসিবি প্রধানের আলোচনায় রাখা হয়েছে।

গত পরশু সে বিষয়ে কোনো ব্যাখ্যা দেননি বিসিবি সভাপতি । যদিও আলোচনার বিষয়বস্তু দেখে অনেকেরই ধারনা জন্মেছে, আসলে ক্রিকেটারদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকারের পাশাপাশি আসন্ন বিপিএল এবং ঢাকার ক্লাব আসর ও ঘরোয়া ক্রিকেট নিয়ে কথা বলেন বিসিবি প্রধান। সিনিয়র ক্রিকেটার এবং জাতীয় দলের সাবেক অধিনায়ক হিসেবে তাই উপস্থিত ছিলেন তামিম।

আজ শনিবার সন্ধ্যায় ক্রিকেটারদের বোনাস মানি প্রদান অনুষ্ঠানে বিসিবি সভাপতি ফারুক আহমেদের কাছে সে প্রশ্ন রাখা হলে বিসিবি সভাপতি বলেন, ‘আপনারা জানেন আমি সভাপতি হওয়ার পর ক্রিকেটারদের সঙ্গে বসতে পারিনি। ওরা এসেছিল আমার সঙ্গে দেখা করার জন্য। যেহেতু (তামিম) আপাতত ক্রিকেটারই, রিটায়ার করেছে নাকি ও!’

‘এখন কঠিন সময়। তো বিপিএল, লিগগুলো কিভাবে হবে ওসব নিয়ে ওদের কিছু প্রস্তাবনা ছিল ওগুলো নিয়ে আলোচনা করেছি’-যোগ করেন বিসিবি প্রধান।

এআরবি/এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।