ওয়ানডে দলে ফিরলেন রশিদ খান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৪ এএম, ১৩ সেপ্টেম্বর ২০২৪

চলতি মাসে সংযুক্ত আরব আমিরাতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে আফগানিস্তান। এই সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে তারা।

চোট কাটিয়ে ওয়ানডে দলে ফিরেছেন আফগানিস্তানের তারকা স্পিনার রশিদ খান। তিনি ভারতের মাটিতে নিউজিল্যান্ডের বিপক্ষে আফগানদের চলতি একমাত্র টেস্টের দলে নেই চিকিৎসকের পরামর্শে। গত নভেম্বরে ওয়ানডে বিশ্বকাপের সময় পিঠে অস্ত্রোপচার করাতে হয়েছিল রশিদের।

আফগানিস্তান ক্রিকেট বোর্ড জানিয়েছে, রশিদ দলে ফিরলেও ওপেনার ইব্রাহিম জাদরান দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে পারবেন না পায়ের অ্যাঙ্কেলে চোটের কারণে। তারকা স্পিনার মুজিব উর রহমানও আঙুলের চোট থেকে সেরে উঠতে পারেননি।

আফগানিস্তানের ওয়ানডে স্কোয়াড
হাসমতউল্লাহ শহিদি (অধিনায়ক), রহমত শাহ, রহমানুল্লাহ গুরবাজ, ইকরাম আলি খিল, আবদুল মালিক, রিয়াজ হাসান, দারউইশ রসুলি, আজমতউল্লাহ ওমরজাই, মোহাম্মদ নবি, গুলবাদিন নাইব, রশিদ খান, নানগেয়ালিয়া খারোতে, এএম গাজানফর, ফজলহক ফারুকি, বিলাল সামি, নাভিদ জাদরান, ফরিদ আহমেদ।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।