বলে দুর্দান্ত ব্যাটে ব্যর্থ সাকিব, শেষ মুহূর্তে নাটকীয় হার সারের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:০৬ এএম, ১৩ সেপ্টেম্বর ২০২৪

কাউন্টি চ্যাম্পিয়নশিপে সারের হয়ে অভিষেক ম্যাচেই দুর্দান্ত বোলিং পারফরম্যান্স উপহার দিলেন সাকিব আল হাসান। প্রথম ইনিংসে ৪টির পর দ্বিতীয় ইনিংসে শিকার করলেন ৫ উইকেট। কিন্তু তার এই পারফরম্যান্স গেলো বিফলে।

টেবিল টপার সারের সুযোগ ছিল দারুণ জয় তুলে নেয়ার। কিন্তু ব্যাটিং ব্যর্থতায় নাটকীয় হার দেখেছে সাকিবের দল। ম্যাচের শেষ দিন পাঁচ মিনিটেরও কম সময় বাকি থাকতে অলআউট হয়েছেন সাকিবরা।

টন্টনে সারেকে ১১১ রানে হারিয়ে কাউন্টি চ্যাম্পিয়নশিপে প্রথমবারের মতো শিরোপার স্বপ্ন দেখছে সমারসেট। ১২ ম্যাচ শেষে সারের পয়েন্ট ১৯৮, সমারসেটের এখন ১৯০।

সমারসেটের নাটকীয় জয়ের দুই নায়ক স্পিনার আরচি ভন আর জ্যাক লিচ। ২২১ রান তাড়া করতে নেমে ৩ উইকেটে ৯৫ তুলেছিল সারে। সেখান থেকে আর ১৪ রান যোগ করতে বাকি ৭ উইকেট হারায় তারা। অলআউট হয় ১০৯ রানে।

বোলিংয়ে দুর্দান্ত পারফরম্যান্স দেখালেও ব্যাট হাতে ব্যর্থ ছিলেন সাকিব। প্রথম ইনিংসে ১২ রানের পর দ্বিতীয় ইনিংসে করেন শূন্য।

১৮ বছর বয়সী ভন দ্বিতীয় ইনিংসে ৩৮ রান দিয়ে শিকার করেন ৫ উইকেট। ম্যাচে ১১ উইকেট পান ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভনের ছেলে। দ্বিতীয় ইনিংসে ৩৭ রানে মোট ৫টি উইকেট শিকার করেন লিচ। ম্যাচে তার শিকার ৯ উইকেট।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।