পাকিস্তানকে বাংলাওয়াশ

বৃহস্পতিবার প্রধান উপদেষ্টার সাথে দেখা করবেন ক্রিকেটাররা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:১২ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২৪

পাকিস্তানকে ধবলধোলাই করার পর মাঠেই অধিনায়ক নাজমুল হোসেন শান্তকে ফোন করে অভিনন্দন জানিয়েছিলেন অন্তর্বর্তীকালীন সরকার প্রধান ড. মোহাম্মদ ইউনূস।

পুরো দলকে অভিনন্দনে সিক্ত করার পাশাপাশি ক্রিকেটারদের শুভেচ্ছা ও ভালবাসায়ও সিক্ত করেন প্রধান উপদেষ্টা।

জানা গেছে, তখনই তিনি পাকিস্তানকে হোয়াইটওয়াশ করা টিম বাংলাদেশের প্রতিটি ক্রিকেটারের সাথে ব্যক্তিগত পর্যায়ে সাক্ষাতের ইচ্ছে প্রকাশ করেন। যে কথা সে কাজ। আগামীকাল বৃহস্পতিবার দুপুরে প্রধান উপদেষ্টা ড. মোহাম্মদ ইউনূসের সাথে সৌজন্য সাক্ষাত করবেন পাকিস্তানকে হারানো নাজমুল হোসেন শান্তর দল।

জাতীয় দলের ম্যানেজার রাবিদ ইমাম বুধবার রাতে জাগো নিউজকে জানান, ‘বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত শেরে বাংলায় রুটিন প্র্যাকটিস হবে বাংলাদেশ টেস্ট দলের। সেখান থেকে বেলা ১টায় টিম চলে যাবে অন্তর্বর্তীকালীন সরকার প্রধানের কার্যালয়ে।’

প্রসঙ্গতঃ আগের ১৩ টেস্টে জয়ের দেখা না পেলেও এবার পাকিস্তানের মাটিতে ২ টেস্টের সিরিজে স্বাগতিকদের চরমভাবে নাস্তানাবুদ করে ছেড়েছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা। রাওয়ালপিন্ডিতে হওয়া প্রথম টেস্টে ১০ উইকেটে জিতেছিলো বাংলাদেশ। পরের টেস্টে ২৬ রানে ৬ উইকেট হারিয়ে ধ্বংস্তুপের মধ্যে পড়ে গিয়েছিলো টাইগাররা। সেখান থেকে লড়াই করে ৬ উইকেটের বড় জয়ে মাঠ ছেড়েছেন শান্ত, মিরাজ, মুশফিক, লিটন, সাকিব, সাদমান, জাকির, মুমিনুল, তাসকিন, হাসান মাহমুদ ও নাহিদ রানারা।

সেই অবিস্মরনীয় সাফল্যের পুরস্কার হিসেবেই আগামীকাল বৃহস্পতিবার সরকার প্রধানের সাক্ষাত পাচ্ছেন ক্রিকেটাররা। আর চারদিন পর ২ টেস্টের সিরিজ খেলতে ১৫ সেপ্টেম্বর ভারত যাবে বাংলাদেশ জাতীয় দল। শোনা যাচ্ছে, আগামীকাল বৃহস্পতিবারই ঘোষিত হবে ভারত সফরের টেস্ট স্কোয়াড। বিসিবি থেকে তেমন আভাসই মিলেছে বুধবার রাতে।

এআরবি/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।