শ্রীলঙ্কান নারীদের হারিয়ে দারুণ সূচনা বাংলাদেশ নারী ‘এ’ দলের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১২ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৪

শ্রীলঙ্কায় স্বাগতিকদের ৭ উইকেটর বড় ব্যবধানে হারিয়ে শুভ সূচনা করেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। কলম্বোর থ্রাস্টান কলেজ মাঠে অনুষ্ঠিত এই ম্যাচে লঙ্কানদের করা ১১৩ রান তাড়া করতে নেমে ৩ উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ নারী ক্রিকেট দল।

টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা নারী ক্রিকেট দল। ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১১৩ রান করতে সক্ষম হয় লঙ্কান নারী ক্রিকেট দল। অধিনায়ক সাথি সন্দিপানি ৩৯ বলে খেলেন সর্বোচ্চ ৩৬ রানের ইনিংস।

মালশা সেহানি ১৪ বলে খেলেন অপরাজিত ২৫ রানের ইনিংস। ২২ রান করেন পিউমি ওয়াথশালা। ১৮ রান করেন কাউশিনি নাথিয়াঙ। বাংলাদেশের বোলার রাবেয়া খান, ফাহিমা খাতুন নেন ২টি করে উইকেট।

জবাব দিতে নেমে শুরুতে শামীমা সুলতানা ৩ বলে ১ রান করে আউট হয়ে যান। তবে দিলারা আক্তার এবং মুর্শিদা খাতুন মিলে ৭৪ রানের জুটি গড়েন। ৩৪ বলে ৩০ রান করে আউট হন মুর্শিদা খাতুন। ৩৪ বলে সর্বোচ্চ ৪৭ রানে আউট হন। ৩টি বাউন্ডারি এবং ২টি ছক্কার মার মারেন তিনি।

নিগার সুলতানা জ্যোতি ২৪ রানে অপরাজিত থাকেন। রিতু মনি থাকেন ১১ রানে অপরাজিত।

আইএইচএনস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।