কাউন্টিতে প্রথমদিনই বল হাতে চমক দেখালেন সাকিব

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:২১ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০২৪

কাউন্টি চ্যাম্পিয়নশিপে সারের হয়ে খেলতে নেমে প্রথমদিনই মাঠ মাতালেন সাকিব আল হাসান। বল হাতে প্রতিপক্ষের ব্যাটারদের জন্য আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছেন। টনটনে সমারসেটের বিপক্ষে প্রথমদিন সাকিব বল করেছেন ৩৩.৫ ওভার। ৯৭ রান দিয়ে ৪ উইকেট নেন তিনি।

সাকিব আল হাসানের ঘূর্ণি বোলিংয়ে ভর করে সমারসেটকে ৩১৭ রানে অলআউট করে দিয়েছে সারে। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সমারসেট। ৯৫.৫ ওভার ব্যাট করে তারা।

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ শেষে বাংলাদেশ দলের ক্রিকেটাররা দেশে ফিরে আসেন, শুধু সাকিব আল হাসান ছাড়া। ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ শুরুর আগে মাত্র একটি ম্যাচ খেলার জন্য ইংল্যান্ড চলে যান সাকিব।

কাউন্টি চ্যাম্পিয়নশিপের ডিভিশন ওয়ানের ম্যাচে সারের হয়ে খেলছেন বাংলাদেশের এই অলরাউন্ডার। টস জিতে ব্যাট করতে নামা সমারসেটের হয়ে দুর্দান্ত ব্যাটিং করেন টম ব্যান্টন। ১৭২ বল খেলে ১৩২ রানের অনবদ্য একটি ইনিংস খেলেন তিনি। টম অ্যাবেল করেন ৪৯ রান। মূলত টম ব্যান্টনের ১৩২ রানের ওপর ভর করেই ৩১৭ রানের বড় সংগ্রহ গড়েছে সমারসেট।

সাকিব আল হাসানকে তৃতীয় বোলার হিসেবে ব্যবহার করেন সারের অধিনায়ক ররি বার্নস। তিনি টম অ্যাবেল, ক্যাসি অ্যালড্রিজ, ক্রেইগ ওভার্টন এবং ব্রেট রান্ডেলের উইকেট নেন। সাকিব ছাড়াও ড্যানিয়েল ওরেল নেন ৩ উইকেট। ১টি করে উইকেট নেন কেমার রোচ, জর্ডান ক্লার্ক এবং টম কারান।

আইএইচএস/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।