ডি সিলভা-মেন্ডিসের লড়াই শেষ হতেই অলআউট শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ০৮ সেপ্টেম্বর ২০২৪

ওলি পোপের সেঞ্চুরিতে ইংল্যান্ড করেছিলো ৩২৫ রান। জবাব দিতে নেমে ইংলিশ বোলারদের সামনে একের পর এক খেই হারাতে থাকে লঙ্কান ব্যাটাররা। পাথুম নিশাঙ্কা একা লড়াই করে হাফ সেঞ্চুরি করেন। ৯৩ রানে ৫ উইকেট পড়ার পর হাল ধরেন অধিনায়ক ধনঞ্জয়া ডি সিলভা এবং মিডল অর্ডার পাথুম নিশাঙ্কা।

মিডল অর্ডারে ১২৭ রানের অনবদ্য একটি জুটি গড়েন এই দুই ব্যাটার। ২২০ রান পর্যন্ত তারা দু’জন দলকে টেনে নিয়ে যান। অভিষিক্ত তরুণ পেসার জস হালের বলে ধনঞ্জয়া ডি সিলভা আউট হওয়ার পরই হুড়মুড় করে ভেঙে পড়ে লঙ্কানদের বাকি ব্যাটিং লাইনআপ।

১১১ বল খেলে ৬৯ রান করেন অধিনায়ক ধনঞ্জয়া ডি সিলভা। কামিন্দু মেন্ডিস ৯১ বলে করেন ৬৪ রান। দলীয় ২৩৩ রানের মাথায় আউট হয়ে যান মেন্ডিস।

এরপরের ব্যাটাররা আর বেশিক্ষণ টিকতে পারেনি। মিলান রত্নায়েকে ৭ রান করেন। বিশ্ব ফার্নান্দো শূন্য রানে এবং আসিথা ফার্নান্দো আউট হন ১১ রান করে। লাহিরু কুমারা অপরাজিত থাকেন ৫ রানে।

অভিষিক্ত জস হাল এবং ওলি স্টোন নেন ৩টি করে উইকেট। ২ উইকেট নেন ক্রিস ওকস এবং একটি নেন শোয়াইব বশির।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে অধিনায়ক ওলি পোপের ১৫৪ এবং বেন ডাকেটের ৮৬ রানের ওপর ভর করে ৩২৫ রান সংগ্রহ করে অলআউট হয় ইংল্যান্ড। ৩ উইকেট নেন মিলান রত্নায়েকে। ২টি করে উইকেট নেন বিশ্ব ফার্নান্দো, লাহিরু কুমারা এবং ধনঞ্জয়া ডি সিলভা।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।