ইনজুরির কারণে বছরই শেষ উডের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০২৪

ইনজুরিকে মনে করা হয় পেসারদের সবচেয়ে বড় শত্রু। সেই শত্রু এবার আঘাত হেনেছে মার্ক উডের কনুইতে। যে কারণে এই বছর আর খেলতেই পারবেন না এই ইংলিশ পেসার। ম্যানচেস্টারে ওল ট্রাফোর্ড টেস্টে শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে নেমে ইনজুরিতে পড়েছেন উড।

ওল্ড ট্রাফোর্ডে তিন ম্যাচের সিরিজের প্রথম টেস্টের তৃতীয় দিনে তার ১১তম ওভারে দুটি ডেলিভারি ছাড়তে পারেন উড। এরপর উরুতে চোট অনুভব করেন তিনি। চোট এতটাই গুরুতর ছিল যে তাৎক্ষণিকভাবে মাঠই ছাড়তে হয়ে ডানহাতি পেসারকে।

মূলত, বোলিংয়ে অতিরিক্ত গতি দেওয়ার কারণে কনুইয়ের হাড়ে চাপ পড়েছে উডের। যে কারণে ২০২৪ সালের ক্যারিয়ার এখানেই শেষ করতে হলো তাকে।

উডের পরিবর্তে ২০ বছর বয়সী জস হালকে দলে নিয়েছে ইংল্যান্ড। ৬ ফুট ৭ ইঞ্চি উচ্চতা হালকে প্রথম টেস্টেই উডের বদলি হিসেবে ফিল্ডিংয়ে নামিয়েছিল ইংল্যান্ড। আজ ওভালে শেষ টেস্টে অভিষেকও হয়ে গেলো হালের।

শ্রীলঙ্কা সিরিজের শুরু থেকেই গতিময় বোলিং করেছেন উড। এর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩ ম্যাচের সিরিজেও অতিরিক্ত গতিতে ব্যাটারদের বুকে কাঁপন ধরিয়েছিলেন তিনি। যে কারণে একাদশের ফাস্ট চয়েজ হয়ে উঠেছিলেন এই ডানহাতি পেসার। তাকে হারিয়ে বেশ বিপদেই পড়েছে ইংল্যান্ড।

এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।