মেসির অনুকরণ করলেন শান্ত

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:২৯ এএম, ০৪ সেপ্টেম্বর ২০২৪

২০২২ সালে কাতারে স্বপ্নের বিশ্বকাপ জিতেছিলেন লিওনেল মেসি। এতে ফুটবলে বর্ণাঢ্য ক্যারিয়ারের ষোলকলা পূর্ণ হয় আর্জেন্টাইন এই কিংবদন্তির। শ্বাসরুদ্ধকর ফাইনালে ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়ে শিরোপা জেতে আর্জেন্টিনা। সেই রাতে বিশ্বকাপের ট্রফি কোলে নিয়েই ঘুমান মেসি।

ট্রফি নিয়ে ঘুমন্ত মেসির সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ট্রফির সঙ্গে মেসির কতটা আবেগ জড়িত, সেই ব্যাখ্যা-বিশ্লেষণে কয়েকদিন মজেছিল ফুটবলপ্রেমীরা।

এবার মেসির অনুকরণ করলেন নাজমুল হোসেন শান্ত। পাকিস্তানের বিপক্ষে প্রথমবার টেস্ট সিরিজ জয়ের ট্রফি নিয়ে ঘুমান শান্ত। আজ সকালে সেই ছবি নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে শেয়ার করেছেন বাংলাদেশ অধিনায়ক।

ছবির ক্যাপশনে শান্ত লেখেন, ‘শুভ সকাল।’

শান্তর এই ছবিতে দেখে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন বাংলাদেশের ক্রিকেটভক্তরা। অনেকে শান্ত ও বাংলাদেশকে অভিনন্দন জানিয়েছেন। কেউ কেউ মেসির অনুকরণ না করে সৃজনশীল কিছু করার পরামর্শ দিয়েছেন বাংলাদেশের তিন ফরম্যাটের এই অধিনায়ককে।

এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।