বাংলাদেশের বিপক্ষে সিরিজের আগে ভারতীয় দলে বড় দুঃসংবাদ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৩০ পিএম, ৩১ আগস্ট ২০২৪

আগামী মাসেই ভারত সফরে যাবে বাংলাদেশ। এই সফরে ভারতীয়দের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা। ১৯ সেপ্টেম্বর প্রথম টেস্টের মাধ্যমে শুরু হবে লড়াই। টি-টোয়েন্টি ম্যাচগুলো হবে অক্টোবরে।

বহুল প্রতীক্ষিত এই সিরিজের আগে বড় দুঃসংবাদ পেয়েছে ভারত। ইনজুরিতে পড়েছেন সূর্যকুমার যাদব।

টি-টোয়েন্টি ক্রিকেটের বিধ্বংসী সূর্যকুমারকে ক্রিকেটভ্ক্ত মাত্রই চিনে থাকবেন। কিন্তু সংক্ষিপ্ত ফরম্যাটের ‘সূর্য’ টেস্ট খেলেছেন মাত্র ১টি। সম্প্রতি ভারতীয় দলের হয়ে টেস্ট খেলার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলার জন্য মুখিয়ে ছিলেন এই তারকা ব্যাটার।

ইনজুরিতে পড়ার কারণে বাংলাদেশের বিপক্ষে সিরিজে অনিশ্চিত সূর্য। ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ‘ক্রিকইনফো’ এ তথ্য জানিয়েছে।

ভারতের ঘরোয়া ক্রিকেট প্রতিযোগিতা বুচি বাবু টুর্নামেন্ট খেলতে গিয়ে হাতে চোট পেয়েছেন সূর্য। এই প্রতিযোগিতায় তিনি মুম্বাইয়ের হয়ে খেলতেন। কিন্তু ইনজুরিতে পড়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার শঙ্কায় পড়েছেন। এমনকি আসন্ন দিলীপ ট্রফিও মিস করতে পারেন এই ডানহাতি ব্যাটার। যদিও সেখানে নাম ঘোষণা করে হয়েছিল।

এর আগে টেস্ট খেলার ইচ্ছে প্রকাশ করে আইসিসিকে সূর্যকুমার বলেছিলেন, ‘অনেকে আছেন যারা দলে জায়গা অর্জনের জন্য কঠোর পরিশ্রম করেছেন। এমনকি আমি আবার সেই জায়গা অর্জন করতে চাই। আমি টেস্টে ভারতের হয়ে অভিষেক করেছি। এরপর আমিও ইনজুরিতে পড়েছিলাম। সেখানে অনেকে ছিল। যারা একটা সুযোগ পেয়েছে এবং ভালো করেছে। তারাও এখন সেই সুযোগের যোগ্য।’

এমএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।