ইনিংসের প্রথম ওভারেই শিকার ধরলেন ‘ক্ষুধার্ত’ তাসকিন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৫৮ এএম, ৩১ আগস্ট ২০২৪

সর্বশেষ ২০২৩ সালের জুনে টেস্ট খেলেছিলেন তাসকিন আহমেদ। এক বছরেরও বেশি সময় পর আজ ফের টাইগার একাদশে যুক্ত হয়েছেন তিনি। যে কারণে দীর্ঘদিন ধরে টেস্ট ক্রিকেটে উইকেট শিকার করতে পারছিলেন না এই ডানহাতি পেসার। আজ মাঠেই উইকেট শিকার করলেন ক্ষুধার্ত তাসকিন।

ইনিংসের প্রথম ওভারেই পাকিস্তানের ওপেনার আব্দুল্লাহ শফিককে বোল্ড করেন তাসকিন। ডানহাতি পেসারের ইন সুইং বলে উড়ে গেলো পাকিস্তানি ব্যাটারের স্টাম্প। তাসকিনের টানা পাঁচ দুর্দান্ত ডেলিভারি মোকাবেলা করার পর শেষ বলে আর টিকে থাকতে পারলেন না শফিক। এতে রানের খাতা খোলার আগেই প্রথম উইকেট হারালো পাকিস্তান।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ২ ওভারের খেলা শেষে ১ উইকেটে ০ রান। শান মাসুদ ও সাইম আইয়ুব দুইজনই ০ রানে অপরাজিত আছেন।

 

বাংলাদেশ একাদশ

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সাদমান ইসলাম, জাকির হাসান, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, নাহিদ রানা।

পাকিস্তান একাদশ

আব্দুল্লাহ শফিক, সাইম আইয়ুব, শান মাসুদ (অধিনায়ক), বাবর আজম, সৌদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সালমান আলি আগা, আবরার আহমেদ, মীর হামজা, মোহাম্মদ আলি, খুররম শাহজাদ।

এমএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।