যুক্তরাষ্ট্রের টি-টেন লিগে খেলবেন সাকিব-তামিম

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৫২ পিএম, ২৮ আগস্ট ২০২৪

সবকিছু ঠিকঠাক থাকলে একই টুর্নামেন্টে খেলতে দেখা যাবে সাকিব আল হাসান আর তামিম ইকবালকে। যুক্তরাষ্ট্রের টি-টেন টুর্নামেন্ট ‘সিক্সটি স্ট্রাইকার্সে’ খেলবেন বাংলাদেশ দলের এই দুই বড় তারকা।

ছয় দলের এই টুর্নামেন্ট শুরু হবে আগামী ৪ অক্টোবর, চলবে ১৪ অক্টোবর পর্যন্ত। টুর্নামেন্টের সব ম্যাচই হবে ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে।

যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ক্রিকেট লিগের সামাজিক যোগাযোগমাধ্যমে তামিম এক ভিডিও বার্তায় বলেছেন, ‘আমি ন্যাশনাল ক্রিকেট লিগে অংশ নেব, যা শুরু হবে ৪ থেকে ১৪ অক্টোবর পর্যন্ত। আমি বাংলাদেশের সমর্থকদের মাঠে দেখার অপেক্ষায় আছি। আমি জানি, বাংলাদেশের অনেকেই সেখানে (ডালাস) থাকেন। টুর্নামেন্টের অংশ হতে পেরে আমি খুবই রোমাঞ্চিত।’

সাকিব ও তামিম ছাড়াও এই টুর্নামেন্টে খেলবেন অ্যাঞ্জেলো ম্যাথিউস, মোহাম্মদ নবি, ইমরান তাহির, কুশল মেন্ডিস, হাশমতউল্লাহ শহীদি ও শহীদ আফ্রিদির মতো তারকারা।

সাকিব-তামিমের সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ক্রিকেট লিগ। তবে সাকিবের এই টুর্নামেন্টে অংশগ্রহণ নির্ভর করছে তার জাতীয় দলে থাকা না থাকার ওপর।

আগামী মাসে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি খেলতে ভারত সফর করবে বাংলাদেশ দল। ভারতের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ৬, ৯ এবং ১২ অক্টোবর। যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ক্রিকেট লিগও চলবে এই সময়টাতেই।

এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।