খেলা না খেলা তামিমের ওপরই ছেড়ে দিলেন চাচা আকরাম

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:২৯ পিএম, ২৭ আগস্ট ২০২৪

আকরাম খানের বড় ভাই নামী ফুটবলার, ক্রিকেটার ও চট্টগ্রামের দক্ষ ক্রীড়া সংগঠক ইকবাল খানের ছোট ছেলে তামিম ইকবাল। সম্পর্কে আকরাম আর তামিম চাচা-ভাতিজা।

এর মধ্যে বিসিবির নতুন সভাপতি হয়েছেন ফারুক আহমেদ। তিনি আবার আকরাম খানের আপন ভায়রা। ফারুক আহমেদ জানিয়ে দিয়েছেন, তিনি তামিম ইকবালকে মাঠ ও মাঠের বাইরে দুই জায়গায়ই চান।

আকরাম খান কী ভাবছেন? তামিমের ফেরার ব্যাপারে কি তার কাছে কোনো আপডেট আছে? তামিম কি আবার আন্তর্জাতিক ক্রিকেটে বিশেষ করে ওয়ানডে আর টেস্টে ফিরবেন? নাকি আর জাতীয় দলে খেলবেন না? এমন কৌতুহলী প্রশ্ন ভক্ত-সমর্থকদের মনে।

বিসিবির নতুন সভাপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর প্রথম সংবাদ সম্মেলনে তামিমের ফেরার বিষয়ে ফারুক আহমেদ বলেছিলেন, ‘সেটা (সিদ্ধান্ত) তামিমের ওপর ছেড়ে দেওয়াই ভালো। তবে আমি ব্যক্তিগতভাবে চাই তামিম অন্তত আরও ২-৩ বছর খেলুক।’

আজ একই সুরে কথা বললেন তামিম ইকবালের চাচা আকরাম খানও। পুরো বিষয়টা তামিমের ওপরই ছেড়ে দিয়েছেন সাবেক অধিনায়ক ও বিসিবির বর্তমান পরিচালক।

আকরাম খান বলেন, ‘তামিম তো এখনও খেলছে। আমি চাই যে প্লেয়ার খেলুক, ভালো খেলুক। কিন্তু ওরটা আমি কিছু বলতে পারছি না। এটা অবশ্যই ওর সিদ্ধান্ত, ও খেলবে নাকি বোর্ডে আসবে।’

এআরবি/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।