বেঙ্গালুরুকে ‘আনফলো’ করলেন ম্যাক্সওয়েল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৬ এএম, ৩০ জুলাই ২০২৪

২০২৩ আইপিএলে ১৪ ইনিংসে ৪০০ রান করেছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। সর্বশেষ ২০২৪ সালের আসরে ১০ ইনিংসে করেছেন মাত্র ৫২ রান।

দুই আসরের মধ্যে তুলনা করলেই বোঝা যায়, বছরের ব্যবধানে রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে (আরসিবি) ম্যাক্সওয়েলের উত্থান-পতন। শুধু দুই আসরের তুলনা করলেই চলবে না। আইপিএলে ইতিহাসে নিঃসন্দেহে ম্যাক্সওয়েল একটি বড় নাম। তবে অতীত কেউ মনে রাখতে চায় না। বর্তমান আর ভবিষ্যৎ নিয়েই ভাবতে বেশি পছন্দ মানুষের।

ম্যাক্সওয়েলের বেলায়ও তা সত্য। সেটি বুঝতেও বেশি দেরি হওয়ার কথা নয় এই অসি তারকার। বেঙ্গালুুরু হয়তো দীর্ঘ সময়ের পরিকল্পনা নিয়ে ভাবছে। তরুণদের নিয়ে নতুন লক্ষ্য ঠিক করছে। সে অনুযায়ী এগিয়ে যাওয়ার প্রত্যয় তাদের মধ্যে দানা বাঁধছে।

চলমান আবহের মধ্যে ইনস্টাগ্রামে বেঙ্গালুরুকে আনফলো করেছেন ম্যাক্সওয়েল। অসি তারকার এই কর্মে নতুন কোনো ঘটনার আভাস পাওয়া যাচ্ছে নিঃসন্দেহে। হয়তো আগামী ২০২৫ সালের আসরে ম্যাক্সওয়েলকে রিটেনশন (খেলোয়াড় ধরে রাখা) করবে না বেঙ্গালুরু। অসি তারকাকে দেখা যেতে পারে নতুন কোনো জার্সিতে।

তবে ম্যাক্সওয়েলকে ছেড়ে দেওয়া সহজ সিদ্ধান্ত হবে না বেঙ্গালুরুর জন্য। অসি তারকার পেছনে ব্যয়িত অর্থ দিয়ে হয়তো একাধিক তরুণ ক্রিকেটার পেতে পারে ফ্র্যাঞ্চাইজিটি; তৃপ্তি মিটবে না তাতে। আর যদি সেটি হয়েই যায়, তাহলে ২০২৫ সালের আসরে এটি হবে অন্যতম চমক।

২০২১ সালের নিলামে ম্যাক্সওয়েলকে ১৪ কোটি ২৫ লাখ রুপি দিয়ে কিনেছিল বেঙ্গালুরু। এরপর থেকে এখানেই খেলছেন তিনি।

এমএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।