অসি তারকার সঙ্গে দেখা করতে ১৪ ঘণ্টা গাড়ি চালিয়ে ডালাসে তরুণী

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:০১ পিএম, ২৭ জুলাই ২০২৪

পছন্দের তারকাকে এক পলক দেখতে ভক্তরা কতরকম পাগলামিই না করেন! যেমনটা করলেন যুক্তরাষ্ট্রে বসবাস করা এক আফগান তরুণী। অস্ট্রেলিয়ার অলরাউন্ডার মার্কাস স্টয়নিসের সঙ্গে দেখা করতে ১৪ ঘণ্টা গাড়ি চালিয়ে এসেছেন তিনি।

এই মুহূর্তে যুক্তরাষ্ট্রে চলছে ঘরোয়া ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি মেজর লিগ ক্রিকেট। এই বছর এই লিগে খেলছেন অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার স্টয়নিস।

যুক্তরাষ্ট্রে থাকা স্টয়নিসের এক তরুণী ভক্ত ১৪ ঘণ্টা গাড়ি চালিয়ে ডালাসে পৌঁছান প্রিয় তারকাকে এক নজর দেখতে। তার মনের আশা পূরণ হয়েছে। এতদূর গাড়ি চালিয়ে এসে তিনি তার সাধের ক্রিকেটারের সঙ্গে দেখা করার পাশাপাশি ছবি তোলারও সুযোগ পেয়েছেন।

মেজর লিগ ক্রিকেটের ফ্রাঞ্চাইজি টেক্সাস সুপার কিংসের হয়ে খেলছেন স্টয়নিস। এই সপ্তাহেই টেক্সাস মুখোমুখি হয়েছিল সিয়াটেল অরকাসের। সেই ম্যাচের পরেই মার্কাস স্টয়নিসের সঙ্গে সাক্ষাৎ করেছেন ওই তরুণী।

ক্রিকেটের টানেই তিনি ছুটে গিয়েছেন এতদূরে। টেক্সাস সুপার কিংস তাদের সোশ্যাল মিডিয়াতে এই ঘটনাটি তুলে ধরেছে। স্টয়নিসের সঙ্গে ওই তরুণীর ছবিও প্রকাশ করেছে তারা। পুরো ঘটনাও বর্ণনা করা হয়েছে। তবে ওই ভক্তের নাম প্রকাশ করা হয়নি। ওই তরুণী কলেরাডো স্প্রিংস থেকে থেকে গাড়ি ড্রাইভ করে এসেছেন ডালাসে।

টেক্সাস সুপার কিংসের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ওই তরুণীর একটি ছোট সাক্ষাৎকার প্রকাশ পেয়েছে। সেখানে তিনি বলেছেন, ‘আমি আফগানিস্তানের বাসিন্দা। আমি সবসময় তার (স্টয়নিসের) সঙ্গে দেখা করার কথা আমার স্কুলের বন্ধুদের বলতাম। আমি আগেই ভেবেছিলাম যে এই মেজর লিগ ক্রিকেট আমার কাছে বড় সুযোগ তার সঙ্গে দেখা করার। আমার স্বপ্ন অবশেষে সফল হয়েছে। আমি খুব খুশি। ম্যাচ শেষে যে স্টয়নিসের সঙ্গে সামনাসামনি দেখা করার সুযোগ পাব তা আমি ভাবিইনি।’

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।