শরিফুলের খরুচে বোলিংয়ের পরও জিতলো ক্যান্ডি ফ্যালকনস

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৩১ পিএম, ০৯ জুলাই ২০২৪

দুই ইনিংস মিলিয়ে রান হয়েছে ৪৫৪। রানবন্যার ম্যাচে ক্যান্ডি ফ্যালকনসের সব বোলারই ছিলেন খরুচে। একাদশে থাকা শরিফুল ইসলাম ছিলেন বেশিই উদার। তবে শরিফুলের খরুচে বোলিংয়ের দিনেও জয় পেয়েছে তার দল ক্যান্ডি।

আগে ব্যাটিং করতে নেমে পাথুম নিশাঙ্কার ঝোড়ো সেঞ্চুরিতে ২২৪ রানের বড় স্কোর দাঁড় করায় জাফনা কিংস। তবে এই রান ডিফেন্ড করতে পারেননি তারা। ১০ বল আর ৭ উইকেট হাতে রেখেই লক্ষ্য টপকে গেছে শরিফুলের দল ক্যান্ডি।

টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল ক্যান্ডি। বল হাতে একদম সুবিধা করতে পারেননি শরিফুল। ৩ ওভার বল করে ৪৭ রান খরচা করেছেন তিনি। কোনো উইকেট পাননি। শরিফুলদের খরুচে বোলিংয়ে ৫৯ বলে ১১৯ রানের ইনিংস খেলেন জাফনার ওপেনার পাথুুম নিশাঙ্কা।

এছাড়া ২৩ বলে ২৬ রান করেন কুশল মেন্ডিস। ১৮ বলে ৪১ রানের ঝোড়ো ইনিংস খেলেন রেইলি রুশো। ৭ বলে ১৬ রান করেন আভিস্কা ফার্নান্দো। এতেই জাফনা কিংসের পুঁজি দাঁড়ায় ৭ উইকেটে ২২৪ রান।

জবাবে কোনো সেঞ্চুরির ইনিংস ছাড়াই ২২৫ রানের লক্ষ্য টপকে যায় ক্যান্ডি। ৩৭ বলে ৮৯ রানের বিধ্বংসী ইনিংস খেলেন দিনেশ চান্দিমাল। ১৮ বলে ২৫ রান করেন মোহাম্মদ হারিস।

চতুর্থ উইকেটে ২৭ বলে অপরাজিত ৬৬ রানের জুটি করে দল জিতিয়ে মাঠ ছাড়েন কামিন্দু মেন্ডিস ও অ্যাঞ্জেলো ম্যাথিউজ। ৩৬ বলে ৬৫ রানে অপরাজিত ছিলেন মেন্ডিস। আর তার সঙ্গে ম্যাথিউজ যুক্ত করেছেন ১৩ বলে ২৬ রান। এতে ৩ উইকেটে ২৩০ রান করে ফেলে ক্যান্ডি।

 

 এমএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।