এমএলসি

প্রথম ইনিংস থামলো ১৮ রানে, বল হাতে খরুচে সাকিবের ১ উইকেট

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:০০ এএম, ০৬ জুলাই ২০২৪

যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেটে (এমএলসি) লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের হয়ে খেলতে গেছেন সাকিব আল হাসান। আসরের দ্বিতীয় আর নিজেদের প্রথম ম্যাচে আজ টেক্সাস সুপার কিংসের মুখোমুখি হয়েছে সাকিবের দল লস অ্যাঞ্জেলস।

এই ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে নামে লস অ্যাঞ্জেলস। চার নম্বরে নেমে ভালো শুরু করেছিলেন সাকিব। তবে বেশিদূর যেতে পারেননি টাইগার অলরাউন্ডার। ১৩ বলে ১৮ রান করেই থেমে গেছে এমএলসিতে সাকিবের প্রথম ইনিংস। সপ্তম ওভারের চতুর্থ বলে অ্যারন হার্ডির বলে ডু প্লেসির হাতে ক্যাচ হন সাকিব।

বল হাতে ১ উইকেট পেলেও এদিন খরুচে বোলিং করেছেন সাকিব। ওভারপ্রতি ১০.৬৬ করে ৩ ওভারে ৩২ রান খরচা করে সেই হার্ডির উইকেটই তুলে নেন সাকিব।

সাকিব ভালো না করলেও তার দল লস অ্যাঞ্জেলস ঠিকই জয় পেয়েছে। উমাখট চাঁদের ৬৮ রানের ইনিংসের উপর ভর করে ৭ উইকেটে ১৬২ রান করে লস অ্যাঞ্জেলস। জবাবে ৮ উইকেটে ১৫০ রান তুলতে পারে টেক্সাস সুপার কিংস। এতে ১২ রানের জয় পায় লস অ্যাঞ্জেলস।

এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।