স্ট্রোকের পর নাফিস ইকবালকে ঢাকায় আনা হলো এয়ার অ্যাম্বুলেন্সে

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৪ পিএম, ০৫ জুলাই ২০২৪
নাফিস ইকবাল/ ফাইল ছবি

বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার ও লজিস্টিক ম্যানেজার নাফিস ইকবাল স্ট্রোক করেছেন। তার শারীরিক অব্স্থার অবনতি হলে এয়ার অ্যাম্বুলেন্সে করে চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে আসা হয়েছে।

জানা গেছে, আজ শুক্রবার ভোরে চট্টগ্রামে নিজের বাসায় অসুস্থ বোধ করেন নাফিস। পরে হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষার পর তার স্ট্রোকের বিষয়টি নিশ্চিত হন চিকিৎসকরা।

ইংল্যান্ডের বিপক্ষে ২০০৩ সালে ওয়ানডে ক্রিকেট দিয়ে বাংলাদেশ দলে অভিষেক হয় নাফিসের। ২০০৫ সালে জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টেস্ট সিরিজ জয়ের পথে দারুণ এক সেঞ্চুরি করেছিলেন নাফিস। জাতীয় দলে জার্সিতে ১১টি টেস্ট ও ১৬টি ওয়ানডে ম্যাচ খেলেছেন তিনি।

২০০৬ সালে শ্রীলঙ্কার বিপক্ষে আন্তর্জাতিক ক্যারিয়ারের শেষ ম্যাচ খেলেন তিনি। ইনজুরির কারণে মাত্র ৩ বছরেই শেষ হয়ে যায় বাংলাদেশ দলের সাবেক এই ওপেনারের আন্তর্জাতিক ক্যারিয়ার।

দেশসেরা ওপেনার তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবাল। এছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বর্তমান বোর্ড পরিচালক ও জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খানের ভাতিজা তিনি।

এমএইচ/এমএমআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।