ট্রফি নিয়ে দেশে ফিরলো রোহিতরা, ছাদখোলা বাসে হবে প্যারেড

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৪১ পিএম, ০৪ জুলাই ২০২৪

দীর্ঘ ১৩ বছর পর আইসিসির ট্রফি জয়ের উদযাপনটা একটু দেরিতেই করতে হলো ভারতীয় দলকে। তা না করে উপায় ছিল না রোহিত শর্মাদের। গেল শনিবার দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারিয়ে শিরোপা নিয়ে তড়িঘড়ি করে সমর্থকদের নিয়ে বিজয় উল্লাসে মেতে ওঠার কথা ছিল তাদের। কিন্তু হারিকেন ‘বেরিল’ রোহিতদের সেই উচ্ছ্বাস স্থগিত করে দিয়েছিল।

অবশেষে চারদিন পর আজ বৃহস্পতিবার দেশে ফিরেছে ভারতীয় দল। বিমানবন্দরে ক্রিকেটারদের সাদর অভ্যর্থনা জানিয়েছে ভক্তরা। তখনই মোটামুটি একটি উদযাপন সেরে নিয়েছে তারা।

ব্মিানবন্দর থেকে এরপর ভারতীয় দল দিল্লির একটি পাঁচ তারকা হোটেলে। সেখানে বিশ্রাম সেরে তারা সাক্ষাৎ করতে যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে। ‘চ্যাম্পিয়ন’ লেখা জার্সি পরে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে রোহিতরা। সেখানে ব্রেকফাস্টও করে নেন ক্রিকেটাররা।

দুপুরেই মুম্বাইয়ের ফ্লাইট ধরবেন রোহিতরা। উদযাপনের মূল অংশ আয়োজন হবে মুম্বাইয়ে। সেখানে ছাদখোলা বাসে প্যারেড করবেন তারা। ট্রফি উঁচিয়ে ভক্তদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করবেন কোহলি-রোহিতরা।

এমএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।