আজ লঙ্কান লিগে খেলতে নামবেন তাসকিন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৫৮ পিএম, ০২ জুলাই ২০২৪

সোমবার শুরু হয়েছে লঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) এবারের আসরের। উদ্বোধনী ম্যাচে ডাম্বুলা সিক্সার্সের হয়ে খেলেছেন বাংলাদেশের দুই ক্রিকেটার মোস্তাফিজুর রহমান ও তাওহিদ হৃদয়। আজ কলম্বো স্ট্রাইকার্সের হয়ে মাঠে নামবেন তাসকিন আহমেদ।

পাল্লেকেলেতে ক্যান্ডি ফ্যালকন্সের মুখোমুখি হচ্ছে তাসকিনের দল কলম্বো স্ট্রাইকার্স। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

এবারই প্রথমবার এলপিএলে সুযোগ পেয়েছেন তাসকিন। তাকে নিলাম থেকে ৫০ হাজার ডলারে কেনে কলম্বো স্ট্রাইকার্স। এবার মাঠে প্রমাণের অপেক্ষা।

গতকাল ডাম্বুলা সিক্সার্সের হয়ে অবশ্য একদমই ভালো করতে পারেননি বাংলাদেশের অপর দুই ক্রিকেটার। তাওহিদ হৃদয় ২ বলে মাত্র ১ রান করেই সাজঘরে ফেরেন। মোস্তাফিজ নিজের প্রথম বলে উইকেট পেলেও এরপর করেছেন যাচ্ছেতাই বোলিং। ৩ ওভারে ৪৪ রান খরচ করে নেন একটি উইকেট।

মোস্তাফিজ-হৃদয়ের বাজে পারফরম্যান্সের দিনে জিততে পারেনি তাদের দলও। উদ্বোধনী ম্যাচে ক্যান্ডি ফ্যালকন্সের কাছে ৬ উইকেটে হেরেছে ডাম্বুলা।

জয় দিয়ে শুরু করা ক্যান্ডি ফ্যালকন্সের বিপক্ষেই আজ ম্যাচ তাসকিনদের। সব ঠিকঠাক থাকলে আজই লঙ্কান লিগে অভিষিক্ত হবেন টাইগার এই গতিতারকা।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।