উগান্ডার বিপক্ষে ১৭৩ রান করলো ওয়েস্ট ইন্ডিজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৪১ এএম, ০৯ জুন ২০২৪

ওয়েস্ট ইন্ডিজের কোনো ব্যাটার পেলেন হাফ সেঞ্চুরির দেখা। তাদের বড় জুটি গড়তে দেননি উগান্ডার বোলাররা। কিন্তু ছোট ছোট সংগ্রহেই দলের রান বেশ ভালো জায়গায় নিয়ে গেছেন স্বাগতিক ব্যাটাররা।

রোববার সকালে প্রভিডেন্সে টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ ‘সি’ এর ম্যাচে উগান্ডার মুখোমুখি হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এই ম্যাচে আগে ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ১৭৩ রান করেছে ক্যারিবীয়রা।

টস জিতে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৪১ রান পায় ওয়েস্ট ইন্ডিজ। দলটির হয়ে ৮ বলে ১৩ রান করা ব্রেন্ডন কিংকে ফিরিয়ে এই জুটি ভাঙেন রমজানি। পাওয়ার প্লের ছয় ওভারে ১ উইকেট হারিয়ে ৫৪ রান তোলে ওয়েস্ট ইন্ডিজ।

তিন নম্বরে খেলতে নামা নিকোলাস পুরান ফেরেন ব্রায়ান মাসাবার বলে তার হাতেই ক্যাচ দিয়ে। কোনো ব্যাটারই ব্যক্তিগত সংগ্রহ বড় করতে না পারলেও ছোট ছোট জুটিতে এগিয়ে যেতে থাকে ক্যারিবীয়রা। দলটির পক্ষে সর্বোচ্চ রান আসে ওপেনার জনাথন চার্লসের ব্যাটে।

৪ চার ও ২ ছক্কায় ৪২ বলে ৪৪ রান করে নাকরানির বলে রমজানির হাতে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরত যান তিনি। ১৬ বলে ২২ রান করা অধিনায়ক রভম্যান পাওয়েলকে মাসাবা। ১৮ বলে ২৩ রান করেন তিনি। তার বিদায়ের পর ওয়েস্ট ইন্ডিজের ইনিংস টেনে নেন শারফেন রেদারফোর্ড ও আন্দ্রে রাসেল।

২ চার ও ১ ছক্কায় ১৬ বলে ২২ রান করে কায়েটার বলে বোল্ড হয়ে যান রাদারফোর্ড। শেষদিকে গিয়ে ঝড় তোলা আন্দ্রে রাসেল ৬ চারে ১৭ বলে ৩০ রান করে অপরাজিত থাকেন। উগান্ডার হয়ে ৪ ওভারে ৩১ রান দিয়ে দুই উইকেট নেন ব্রায়ান মাসাবা।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।