জাগো টি-২০ বিশ্বকাপ স্পেশাল পোর্টালের জমজমাট উদ্বোধন

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১০:১৯ পিএম, ০১ জুন ২০২৪

আরও একটি জমজমাট বিশ্বকাপ চলে এলো ক্রিকেটপ্রেমীদের কাছে। যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে বাংলাদেশ সময় রোববার ভোর থেকেই শুরু হবে জমজমাট টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর।

এবারের বিশ্বকাপটি নানা কারণেই স্পেশাল। বিশেষ করে ক্রিকেটের বিশ্বায়নের যে লক্ষ্য আইসিসির, সেই লক্ষ্য পূরণে এবার আয়োজক হিসেবে বেছে নেয়া হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রের মত অর্থনৈতিক এবং রাজনৈতিকভাবে বিশ্বের সবচেয়ে প্রভাবশালী দেশটিকে। সঙ্গে সহ আয়োজক হিসেবে থাকছে ওয়েস্ট ইন্ডিজ।

এছাড়া এবারের বিশ্বকাপ হচ্ছে সবচেয়ে বড় পরিসরে। মোট ২০টি দলকে নিয়ে আয়োজন হচ্ছে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। যেখানে ওয়ানডে বিশ্বকাপ আয়োজন করা হয় মাত্র ১০টি দেশ নিয়ে, সেখানে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন হচ্ছে ২০টি দেশ নিয়ে।

বিশাল পরিসরের এই বিশ্বকাপকে পাঠকের কাছে সবচেয়ে সহজ এবং সবচেয়ে আকর্ষণীয় করে তুলতে বরাবরের মত এবারও দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল জাগো নিউজ আয়োজন করেছে ‘জাগো টি-২০ ক্রিকেট বিশ্বকাপ’ নামে বিশেষ পোর্টালের।

Jagonews

আজ জাগোনিউজের কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন করা হয় বিশেষ পোর্টালটির। কেক কেটে পোর্টালের উদ্বোধন ঘোষণা করেন জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক কে এম জিয়াউল হক। জাগো নিউজের ক্রীড়া সম্পাদক ইমাম হোসাইন সোহেল পোর্টালের সংক্ষিপ্ত পরিচিতি তুলে ধরেন। এ সময় বক্তব্য রাখেন জাগোনিউজের প্ল্যানিং এডিটর মনিরুজ্জামান উজ্জ্বল, ডেপুটি এডিটর ড. হারুন রশিদ, ‘বিশেষ সংবাদদাতা আরিফুর রহমান বাবু। এ সময় উপস্থিত ছিলেন বিশেষ সংবাদদাতা রফিকুল ইসলাম, বার্তা সম্পাদক মাহবুবুল আলম রনি, অতিরিক্ত বার্তা সম্পাদক আসিফ আজিজ, প্রধান প্রতিবেদক ইব্রাহিম অভি প্রমুখ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সর্বশেষ আপডেট, প্রতিটি দলের খুঁটি-নাটি সংবাদ, প্রতিটি দলের পরিসংখ্যান, প্রতিটি খেলোয়াড়ের টি-টোয়েন্টি ক্যারিয়ার, বিশ্বকাপের শুরু থেকে আজ পর্যন্ত প্রায় সব পরিসংখ্যান সন্নিবেশিত করা হয়েছে এই বিশেষ পোর্টালে। প্রতিটি দলের সংক্ষিপ্ত পরিচিতি, কোচ, অধিনায়কের পরিচিতি তুলে ধরা হয়েছে এখানে।

থাকছে বাংলাদেশ দলের ক্রিকেটারদের প্রতিটি সদস্যে ওপর লেখা নিবন্ধ। বাংলাদেশ দল বিশ্বকাপে কেমন করবে, সে সম্পর্কে সাবেক ক্রিকেটার এবং কোচদের সাক্ষাৎকার, মতামত। এছাড়া এই পোর্টালে লিখেছেন দেশের প্রথিতযশা ক্রীড়া সাংবাদিকবৃন্দ। অর্থ্যাৎ, এক ক্লিকেই জাগোনিউজ টি-২০ ক্রিকেট বিশ্বকাপ’ সাইটে পাওয়া যাবে বিশ্বকাপের সব আপডেট এবং তথ্য।

জাগো টি-২০ ক্রিকেট বিশ্বকাপ- পোর্টাল পড়তে ক্লিক করুন এই লিংকে।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।