নাসাউ স্টেডিয়ামের পিচের প্রশংসা শান্তর মুখে

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:১৩ পিএম, ৩১ মে ২০২৪

যুক্তরাষ্ট্রের বিপক্ষে বাংলাদেশ তিন ম্যাচের সিরিজ খেলেছিল গ্র্যান্ড প্রেইরি ক্রিকেট স্টেডিয়ামে। আবার তাদের বিপক্ষে এই স্টেডিয়ামেই বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচ হওয়ার কথা ছিল। তবে বৃষ্টির কারণে গত ২৮ মে'র সেই ম্যাচটি বাতিল হয়ে গেছে।

আগামীকাল শনিবার বিশ্বকাপের দ্বিতীয় প্রস্তুমি ম্যাচে ভারতের বিপক্ষে নামবে বাংলাদেশ। এই ম্যাচটি হবে নাসাউ ক্রিকেট গ্রাউন্ডে। সে হিসেবে যুক্তরাষ্ট্রের কন্ডিশন বুঝতে দ্বিতীয় স্টেডিয়ামের দেখা পাচ্ছে বাংলাদেশের ক্রিকেটাররা।

নাসাউ স্টেডিয়ামটি গেল জানুয়ারিতেও ছিল দর্শনীয় একটি বাগান। ৫ মাসের মধ্যে একে ক্রিকেট মাঠে রূপ দিয়েছে আইসিসি। ৩৪ হাজার দর্শক ধারণক্ষমতার এই মাঠে আজ অনুশীলনও করেছেন বাংলাদেশের ক্রিকেটাররা। পুরো মাঠ পরিদর্শন করেছেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

মাঠের সবকিছু শান্তর বেশ ভালোই লেগেছে। এত কম সময়ের মধ্যে বিশ্বকাপ খেলার উপযুক্ত একটি স্টেডিয়াম যে তৈরি করা যায়, সেটি শান্তর কাছে দারুণ লেগেছে। এছাড়া গ্যালারির সৌন্দর্যের প্রশংসাও করেন বাংলাদেশ অধিনায়ক।

শান্ত বলেন, ‘এটা অবিশ্বাস্য, আমার মনে হচ্ছে পুরোটাই পাগলাটে ব্যাপার। ইন্টারনেটে আমরা দেখেছিলাম, এখানে কিছুই ছিল না (কয়েক মাস আগে)। এখন এটাকে উপযুক্ত ক্রিকেট স্টেডিয়ামই মনে হচ্ছে। দারুণ লাগছে।

তিনি আরও বলেন, বিশেষ করে পূর্বপাশের গ্র্যান্ডস্ট্যান্ড এমন হবে আশা করিনি। মাঠও অনেক ভালো মনে হচ্ছে, সবমিলিয়ে এটি সত্যিকারের ক্রিকেট স্টেডিয়াম হয়ে উঠেছে। সত্যি বলতে, আমি এমন কোনো কিছুই আশা করিনি। আমরা সবাই সামাজিক যোগাযোগমাধ্যমে দেখছিলাম, সেটি কেমন দেখাচ্ছে। এখানে আমরা খেলতে যাবো, বিষয়টি রোমাঞ্চকর মনে হচ্ছিল। ’

এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।