মুশতাককে বরণ করে নিলেন শান্ত-মুশফিক-তাইজুলরা (ভিডিও)

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ২৩ এপ্রিল ২০২৪

বাংলাদেশ দলের নতুন স্পিন কোচ হিসেবে দায়িত্ব পেয়েছেন পাকিস্তানের কিংবদন্তি লেগস্পিনার মুশতাক আহমেদ। সোমবার গভীর রাতে ঢাকায় পা রাখার পর আজ (মঙ্গলবার) শান্ত-মুশফিক-তাইজুলদের সঙ্গে পরিচয়পর্ব সেরেছেন তিনি।

বিসিবির প্রকাশ করা একটি ভিডিওতে দেখা যায়, মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে প্রবেশের পর নতুন কোচ মুশতাককে বরণ করে নেন মুশফিক-শান্তরা। এ সময় মুশতাকের সঙ্গে দেখা যায় নতুন ভিডিও অ্যানালিস্ট মহসিন শেখকেও।

খেলোয়াড়দের সঙ্গে পরিচয়পর্ব সারার পর মুশতাকের হাতে বাংলাদেশ দলের প্র্যাকটিস জার্সি তুলে দেন বিসিবির ক্রিকেট অপারেশন্স ম্যানেজার শাহরিয়ার নাফীস।

পরে জাতীয় দলের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে, ব্যাটিং কোচ ডেভিড হেম্প, পেস বোলিং কোচ আন্দ্রে অ্যাডামসসহ অন্যদের সঙ্গে পরিচিত হন মুশতাক। এরপর সবাইকে সামনে নিয়ে হেড কোচ হাথুরুকে স্পিচ দিতে দেখা যায়।

প্রসঙ্গত, হাথুরুসিংহে বাংলাদেশের কোচ হিসেবে ফিরবেন কিনা ঈদের সময় সেটা নিয়েও সংশয় তৈরি হয়েছিল। একটি টেলিভিশন চ্যানেল প্রতিবেদন করেছিল, হাথুরু আর বাংলাদেশে ফিরতে চান না।

তবে সব গুঞ্জন উড়িয়ে রোববার রাতে দেশে ফিরেছেন হাথুরু। জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে দল নিয়ে কাজও শুরু করে দিয়েছেন এই লঙ্কান।

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।