আইপিএল ‘শেষ’ বলার পর ফের অনুশীলনে চেন্নাইয়ের ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ২৩ এপ্রিল ২০২৪

৫ দিন আগে চেন্নাই সুপার কিংস বিবৃতি দিয়েই জানিয়েছিল, আইপিএলের চলতি আসর থেকে ছিটকে গেছেন ডেভন কনওয়ে। তার পরিবর্তে নতুন ক্রিকেটার ইংল্যান্ডের পেসার রিচার্ড ক্লিসেনকে স্কোয়াডে যুক্ত করা হয়েছে।

কিন্তু আজ মঙ্গলবার ভক্তদের দ্বিধাদ্বন্দ্বে ফেলে দেয় চেন্নাই। সবাই চমকে দিয়ে ফের চেন্নাইয়ের অনুশীলনে যোগ দিয়েছেন কনওয়ে। নিউজিল্যান্ডের এই তারকা ব্যাটারের দলে যুক্ত হওয়ার কথা জানিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) এক পোস্টের মাধ্যমে এই তথ্য জানায় চেন্নাই।

মঙ্গলবার নিজেদের অফিসিয়াল এক্স একাউন্টের পোস্টটিতে কনওয়ের একটি ছবি যুক্ত করে চেন্নাই। সেখানে দেখা যায়, চেন্নাইয়ের এমএ চিদাম্বরম ক্রিকেট স্টেডিয়ামের আউটফিল্ডে বসে আছেন কনওয়ে।

ছবিটা দেখে অনেকের মনে হয়েছে, হয়তো চেন্নাইয়ের হয়ে খেলার জন্যই অনুশীলনে নেমেছেন কনওয়ে। কিন্তু ব্যাটারটি তেমন নাও হতে পারে। তবে কেন চেন্নাইয়ের অনুশীলনে এসেছেন কনওয়ে, সেটি নিয়ে কোনো কিছুই স্পষ্ট করে বলেনি ফ্র্যাঞ্চাইজিটি।

জানা গেছে, আগামী ১ জুন থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজেকে ইনজুরি থেকে সারিয়ে তুলতেই অনুশীলনে নেমেছেন কনওয়ে। সার্জারির পর নিজের পুনর্বাসন প্রক্রিয়া চলাকালে হালকা অনুশীলন করেছেন তিনি।

কনওয়ে আইপিএল থেকে সরে যাওয়ায় তারই স্বদেশী রাচিন রাবিন্দ্রা চেন্নাইয়ের ইনিংস ওপেন করছেন। আজ লখনৌ সুপার জায়ান্টের বিপক্ষে নিজেদের অষ্টম ম্যাচ খেলতে নামবে চেন্নাই। একাদশে থাকার কথা রয়েছে টাইগার পেসার মোস্তাফিজুর রহমানের।

এমএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।