ইনজুরিতে পড়লেন ১৫৭ কিলোমিটার গতিতে বল করা মায়াঙ্ক

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:০৫ পিএম, ০৮ এপ্রিল ২০২৪

গুজরাট টাইটান্সের বিপক্ষে মাত্র ১ ওভার বল করেই মাঠ ছেড়ে গিয়েছিলেন লখনৌ সুপার জায়ান্টসের তরুণ পেসার মায়াঙ্ক যাদব। খেলা চলাকালীনিই সাইড স্ট্রেইনের চোটে পড়েছিলেন তিনি। এই মায়াঙ্ক যাদবই এবারের আইপিএলে সবচেয়ে গতির (১৫৬.৭ কি.মি) বল করে তুমুল আলোচনায়। তিনিই এখন পড়লেন চোটে।

লখনৌ সুপার জায়ান্ট দারুণ চিন্তিত মায়াঙ্কের চোট নিয়ে। বিশেষ করে আগামী ১৪ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে লখনৌ সুপার জায়ান্টসের হয়ে মাঠে নামতে পারবেন কি না তিনি, তা নিয়ে যথেষ্ট সংশয় দেখা দিয়েছে।

গুজরাটের বিপক্ষে ইনিংসের চতুর্থ ওভারে বল করতে আসেন মায়াঙ্ক। এই ওভারে ১৪০ এর বেশি গতির বল করতে পারেননি। তাও মাত্র দুই বার ১৪০ কিলোমিটার গতির বল করেন তিনি। ১৩ রান হজম করেন ওই ওভারে। এরপর মাঠ ছেড়ে যান তিনি এবং আর ফিরে আসতে পারেননি।

লখনৌ-এর অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া মায়াঙ্কের ইনজুরি নিয়ে বলেন, ‘আমি জানি না মায়াঙ্কের ঠিক কী ধরনের চোট লেগেছে; কিন্তু আমি ওর সঙ্গে কয়েক সেকেন্ড ছিলাম। তাতে দেখে মনে হয়নি যে চোট খুব গুরুতর। আমার মনে হয় পরের ম্যাচগুলোতে ও খেলতে পারবে। এটা আমাদের পক্ষে ভাল খবর।’

মায়াঙ্ককে ভবিষ্যৎ তারকা বলে উল্লেখ করেন ক্রুণাল। তিনি বলেন, ‘আগের মৌসুমে সে অনুশীলনে ভাল বল করছিল। কিন্তু প্রতিযোগিতা শুরু হওয়ার আগে চোট পেয়ে গেল। মায়াঙ্ক যথেষ্ট আত্মবিশ্বাসী। খেলাটা ভাল বোঝে। আগামী দিনে ওর ভবিষ্যৎ খুব উজ্জ্বল।’

ঘরের মাঠে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৩ রান করে লখনৌ। খুব বেশি রান না হলেও বোলারদের দাপটে ৩৩ রানে ম্যাচ জিতে সেয় লোকেশ রাহুলের দল। যশ ঠাকুর ৩০ রান দিয়ে ৫ উইকেট নেন। ক্রুণাল ১১ রান দিয়ে নেন ৩ উইকেট। এই জয়ের ফলে আইপিএলের পয়েন্ট তালিকায় তিন নম্বরে উঠে এসেছে লখনৌ।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।