দিল্লিকে হারিয়ে অবশেষে জয়ের দেখা পেলো মুম্বাই

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:০১ পিএম, ০৭ এপ্রিল ২০২৪

প্রথম তিন ম্যাচে একটিও জয়ের দেখা নেই। অবশেষে দিল্লি ক্যাপিটালসকে পেয়ে প্রথম জয় তুলে নিলো আইপিএলে সবচেয়ে বেশিবারের চ্যাম্পিয়নরা। আজ দিনের প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে ২৯ রানে হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ২৩৪ রান সংগ্রহ করেছিলো মুম্বাই। জবাব দিতে নেমে ৮ উইকেট হারিয়ে ২০৫ রানে থেমে যায় দিল্লি।

পৃথ্বি শ এবং ত্রিস্তান স্টাবসের বড় দুটি হাফ সেঞ্চুরির পরও জিততে পারলো না দিল্লি। আগের ম্যাচেও তারা কেকেআরের ২৭২ রান পাহাড়ের নিচে চাপা পড়েছিলো। ওই ম্যাচে হেরেছিলো ১০৬ রানের বড় ব্যবধানে। আজ মুম্বাইর কাছে হারতে হলো।

মূলত মুম্বাই ইনিংসের শেষ দিকে রোমারিও শেফার্ড ১০ বলে যে ৩৯ রানের ঝড় তুলেছিলো, সেই ঝড়ের কাছেই হারতে হলো দিল্লিকে।

২৩৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে পৃথ্বি শ এবং ডেভিড ওয়ার্নার মিলে গড়েন ২২ রানের জুটি। ৮ বলে ১০ রান করে আউট হন ওয়ার্নার। এরপর পৃথ্বি ও অভিষেক পোড়েল মিলে গড়েন ৮৮ রানের জুটি। ৪০ বলে ৬৬ রান করে আউট হন পৃথ্বি। অভিষেক পোড়েল ৩১ বলে করেন ৪১ রান।

ত্রিস্তান স্টাবস ২৫ বলে অপরাজিত ৭১ রানের বিশাল এক টর্নেডো বইয়ে দিয়েছিলেন মুম্বাই বোলারদের ওপর। তাতে পরাজয়ের ব্যবধানই কমেছে শুধু; কিন্তু পরাজয় এড়ানো সম্ভব হয়নি। পরের ব্যাটাররা ছিলেন ব্যর্থ। রিশাভ পান্ত ১, অক্ষর প্যাটেল ৮, ললিত যাদব ৩, কুমার কুশাগ্রা শূন্য এবং ঝাই রিচার্ডসন ২ রান করে আউট হন।

মুম্বাইয়ের বোলার জেরার্ল্ড কোয়েৎজি ৩৪ রান দিয়ে নেন ৪ উইকেট। ২ উইকেট নেন জসপ্রিত বুমরাহ।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।