দিল্লিকে ২৩৫ রানের বিশাল লক্ষ্য দিলো মুম্বাই

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:১৬ পিএম, ০৭ এপ্রিল ২০২৪

আইপিএলে এবার যেন রানের নহর বইছে। প্রতিটি ম্যাচই যেন প্রতিযোগিতা করছে, একটি অন্যটিকে ছাড়িয়ে যেতে। এবার মুম্বাই ইন্ডিয়ান্স হয়তো হায়দারবাদ কিংবা কেকেআরের স্কোরকে ছাড়িয়ে যেতে পারেনি, তবে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ২৩৪ রানের বিশাল স্কোর গড়ে তুলেছে তারা।

টস জিতে মুম্বাইকে ফিল্ডিংয়ের আমন্ত্রণ জানান দিল্লি অধিনায়ক রিশাভ পান্ত। ব্যাট করতে নেমে মুম্বাইয়ের কোনো ব্যাটারই অন্তত হাফ সেঞ্চুরিও করতে পারেনি। বড় কোনো ইনিংস কেউ খেলেনি। তবে, কয়েকটি মাঝারি মানের ঝোড়ো ইনিংসের ওপর ভর করে বিশাল দলীয় স্কোর গড়ে তুলেছে মুম্বাইকরেরা।

টস হেরে ব্যাট করতে নেমে দুই ওপেনার রোহিত শর্মা এবং ইশান কিশান মিলে ৭ ওভারেই (৪২ বলে) গড়ে তোলেন ৮০ রানের জুটি। এ সময় ২৭ বলে ৪৯ রান করে আউট হন রোহিত। ৬টি বাউন্ডারির সঙ্গে ছক্কার মার মারেন ৩টি।

২৩ বলে ৪২ রান করেন ইশান কিশান। ৪টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কার মার ছিল তার। সুর্যকুমার যাদবকে আজ খেলানো হলো প্রথম। কিন্তু তিনি হতাশ করলেন। ২ বল খেলে কোনো রান না করেই আউট হয়ে যান।

তাতে অবশ্য বড় স্কোর গড়তে সমস্যা হয়নি মুম্বাইয়ের। অধিনায়ক হার্দিক পান্ডিয়া ৩৩ বলে খেলেন ৩৯ রানের ইনিংস। তিলক ভার্মা ৫ বলে ৬ রান করে আউট হন। শেষ দিকে দিল্লির বোলারদের ওপর ঝড় তোলেন টিম ডেভিড এবং রোমারিও শেফার্ড।

২১ বলে ৪৫ রান করেন টিম ডেভিড। রোমারিও শেফার্ড ১০ বলে খেলেন ৩৯ রানের টর্নেডো ইনিংস। ৩টি বাউন্ডারির সঙ্গে ৪টি ছক্কার মার মারেন এই ক্যারিবীয়। শেষ পর্যন্ত ৫ উইকেট হারিয়ে ২৩৪ রান সংগ্রহ করে মুম্বাই ইন্ডিয়ান্স।

মজার বিষয় হলো, আগের ম্যাচেই দিল্লির বোলাররা বেদম মার খেয়েছিলো কেকেআর ব্যাটারদের হাতে। দিল্লির বিপক্ষে ওই ম্যাচে ২৭২ রান করেছিলো কেকেআর। পরের ম্যাচেই রিশাভ পান্ত অ্যান্ড কোং হজম করলো ২৩৪ রান।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।