মঈন আলি এলেন, খেললেন, হ্যাটট্রিক করলেন

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক চট্টগ্রাম থেকে
প্রকাশিত: ০৫:১৪ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

মাত্র একদিন আগেই চট্টগ্রাম এসে পৌঁছেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ইংলিশ তারকা মঈন আলি। এসেই পরদিন নেমে পড়লেন মাঠে। স্বাগতিক চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে কুমিল্লার হয়ে এবারের আসরে প্রথম ম্যাচ খেলতে নেমে গেলেন মঈন। শুধু তাই নয়, ব্যাট এবং বল হাতে অসাধারণ অলরাউন্ড পারফরম্যান্স দেখালেন তিনি। করলেন দুর্দান্ত এক হ্যাটট্রিক।

মঈন আলির হ্যাটট্রিকে ২৩৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ১৬.৩ ওভারে ১৬৬ রানেই অলআউট হয়ে গেলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ঢাকা জিতলো ৭৩ রানের ব্যবধানে। ১৭তম ওভারে বল করতে এসে প্রথম তিন বলেই শহিদুল ইসলাম, আল আমিন এবং বিলাল খানকে ফিরিয়ে দিয়েই হ্যাটট্রিক পূরণ করে ফেলেন তিনি।

বিপিএলের এবারের আসরের প্রথম ম্যাচেই হ্যাটট্রিক করেছিলেন দুর্দান্ত ঢাকার পেসার শরিফুল ইসলাম। এবার মঈনের হাত ধরে দ্বিতীয় হ্যাটট্রিকের দেখা পেলো বিপিএল।

ব্যাট হাতে ২৪ বলে ৫ ছক্কা এবং ২ বাউন্ডারিতে অপরাজিত ৫৩ রান করেন মঈন আলি। উইল জ্যাকের সেঞ্চুরি (৫৩ বলে ১০৮ রান), মঈন আলির ৫৩ এবং লিটন দাসের ৬০ রানের ওপর ভর করে ২৩৮ রান করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

২৩৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নামা চট্টগ্রাম প্যাকেট ১৬৬ রানে। মঈন নিলেন ৩.৩ ওভারে ২৩ রান দিয়ে ৪ উইকেট। খুব সহজেই বলা যায়, মইন এলেন, খেললেন, হ্যাটট্রিক করলেন এবং জয় করলেন।

আইএইচএস/এমএমআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।