ম্যাচে ব্যাকফুটে ছিল বরিশাল, স্বীকার করলেন তাইজুল

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক সিলেট থেকে
প্রকাশিত: ০৯:০৯ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০২৪

১০১ রানে নেই ৫ উইকেট। খুলনা টাইগার্সের ছুঁড়ে দেওয়া ১৫৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শেষ ৪ ওভারে ৫৪ রান দরকার পড়ে ফরচুন বরিশালের। বেশ কঠিনই ছিল।

কিন্তু শোয়েব মালিক আর মেহেদী হাসান মিরাজ ঝোড়ো এক জুটিতে ম্যাচটা বের করে নেন। মালিক ২৫ বলে করেন হার না মানা ৪১। মিরাজ ছিলেন আরও বিধ্বংসী। ১৫ বলে এক চার আর তিন ছক্কায় ৩১ রানের অপরাজিত ইনিংস খেলেন এই অলরাউন্ডার।

শেষ ওভারে দরকার ছিল ১৮ রান। বরিশালের ডাগআউটে টেনশন কাজ করছিল কি না? তাইজুলের অস্বীকার করলেন না। এই ম্যাচে তারাই ব্যাকফুটে ছিলেন সেটাও অবলীলায় স্বীকার করে নিলেন বাঁ-হাতি এই স্পিনার।

তাইজুল বলেন, ‘ক্রিকেটে এমন সিচুয়েশন অনেক আসবে। ডাগআউটের কথা বললে বলতে হয় আমরা ৭০ ভাগ ব্যাকফুটে ছিলাম এই ম্যাচে, ১২-১৩ ওভার থেকে যদি দেখেন। তো সে জায়গা থেকে এরকম কামব্যাক, মিরাজ-মালিক ভাইয়ের দুর্দান্ত ইনিংস, টেনশনও কাজ করতেছিল, বলব না যে টেনশন ছিল না। প্রত্যেকের একটা চিন্তা ছিল যে জিতবো কি জিতবো না। এরকম একটা মোমেন্ট ছিল।’

এমএমআর/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।