টস জিতে বরিশালকে ব্যাট করতে পাঠালো কুমিল্লা

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৮ পিএম, ২৩ জানুয়ারি ২০২৪

দিনের প্রথম ম্যাচটি হলো পুরোপুরি লো স্কোরিং। দ্বিতীয় ম্যাচটি আশা করা যায়, হাই স্কোরিং হবে। তবে যত যাই হোক, টস কিন্তু খুব গুরুত্বপূর্ণ। টস জয়ী দলের ম্যাচ জেতা প্রায় নিশ্চিত। যে কারণে প্রতিটি দলই চায় টস জিততে।

বিপিএলে আজকের (মঙ্গলবার) দ্বিতীয় ম্যাচে মুখোমুখি দুই শক্তিশালী দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং ফরচুন বরিশাল। এই ম্যাচে কে টসে জেতে, সেদিকে নজর ছিল সবার। অবশেষে টস নামক ভাগ্যের সিকে ছিঁড়লো কুমিল্লা অধিনায়ক লিটন দাসের। টস জিতে তিনি ব্যাট করার জন্য আমন্ত্রণ জানালেন ফরচুন বরিশালকে। নিজেরা নিলেন ফিল্ডিংয়ের সিদ্ধান্ত।

প্রথম ম্যাচে হেরেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। উদ্বোধনী ম্যাচে তারা মাঠে নেমেছিলো দুর্দান্ত ঢাকার। ওই ম্যাচে প্রথমে ব্যাট করে সংগ্রহ করেছিলো ৬ উইকেট হারিয়ে ১৪৩ রান। দুর্দান্ত ঢাকা ৫ উইকেট হারিয়েই জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। অন্যদিকে ফরচুন বরিশাল দুই ম্যাচ খেলে একটিতে জিতেছিলো, হেরেছিলো অন্যটিতে। আজ খেলতে নামছে তৃতীয় ম্যাচ।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।